বর্তমানে টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় নায়ক হলেন আদৃত রায় (Adrit Roy)। ইতিমধ্যেই অনেক মহিলা অনুরাগীর মন চুরি করে নিয়েছেন তিনি। কিন্তু নিজের মন কাকে দিয়েছেন সেই নিয়ে এতদিন ঘোর জল্পনা চললেও এখন আদৃত ও তার অনস্ক্রিন দিদিয়ার কেমিস্ট্রি এখন ওপেন সিক্রেট।

সম্প্রতি দিদি নং ওয়ানের মঞ্চে আসেন আদৃতের সেই বহু চর্চিত প্রেমিকা কৌশাম্বি চক্রবর্তী (Kaushambi Chakraborty)। দিদি নং ওয়ানের মঞ্চে কোনো তারকা এলেই তার ব্যাক্তিগত সম্পর্কের বিষয়ের রচনা ব্যানার্জীর আগ্রহ নতুন কিছু না। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হলোনা। রচনা কৌশাম্বিকে প্রশ্ন করেন যে, ‘জীবনটা কিভাবে দেখতে চাও?’ প্রশ্নের উত্তরে কৌশাম্বি বলেন, ‛ভালো ভালো চরিত্রে অভিনয় করতে চাই। সঙ্গে পার্সোনাল লাইফটাও গোছাতে চাই’।

তবে এটুকুতেই ইতি টানতে রাজি ছিলেননা রচনা ব্যানার্জী। এরপর তিনি পাল্টা প্রশ্ন করেন, ‛পার্সোনাল লাইফটা গোছানোর জন্য তো একটা লোক দরকার’ আর তাতেই কৌশাম্বি লজ্জায় পড়ে যান ও কাশতে শুরু করেন। তারপর নিজেকে সামলে বলেন, ‛সবই গোপালের ইচ্ছে বুঝলে। যা হচ্ছে ভালোর জন্য হচ্ছে’।

সম্প্রতি এই ক্লিপ ভাইরাল হওয়ার পর থেকেই আবার শুরু হয়েছে সমালোচনার ঝড়। কেউ বলছেন ‛কৌশাম্বির (Kaushambi Chakraborty) ব্যক্তিগত জীবনের কথা জানতে হলে রিয়েল ছবি ব্যবহার করা হোক’। আবার কেউ লিখেছেন ‛হ্যাঁ গোছাতে তো চাইবেই বড়লোক বয়ফ্রেন্ড পেয়েছে কিনা’।

আরো পড়ুন: Arjun Kapoor: মালাইকা নাকি প্রেগনেন্ট! কি বলছেন অর্জুন কাপুর?

Image source-Google

By Torsha