আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল অনুষ্ঠিত হবে ৭ই জুন। লন্ডনের ওভালে ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে খেলা হবে। এই ম্যাচের আগে ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে বিবৃতি দিয়েছে অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ান খেলোয়াড়রা প্রায়ই একটি বড় খেলার আগে ব্যাটসম্যানদের সম্পর্কে মন্তব্য করে যা তাদের জন্য সমস্যা সৃষ্টি করতে পারে।

WTC ২০২৩ ফাইনালের আগে, অস্ট্রেলিয়ান টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স, সহ-অধিনায়ক স্টিভ স্মিথ, ওপেনার ডেভিড ওয়ার্নার, অলরাউন্ডার ক্যামেরন গ্রিন, ফাস্ট বোলার মিচেল স্টার্ক, মার্নাস ল্যাবুশেন এবং উসমান খোয়াজা উভয়ই কোহলি (Virat Kohli) সম্পর্কে বিবৃতি দিয়েছেন। আইসিসিতে বিরাট কোহলির কথা বলার সময় সবাই তার প্রশংসা করেছেন। বিরাট কোহলি সম্পর্কে প্রত্যেকেরই ভিন্ন মত রয়েছে।

স্টিভ স্মিথ কোহলি (Virat Kohli) সম্পর্কে বলেছেন, “তিনি একজন সুপারস্টার এবং সে আমাদের বিপক্ষে খেলতে পছন্দ করে।” একইভাবে, অধিনায়ক প্যাট কামিন্স বলেছেন, “তিনি সবসময় খেলার জন্য প্রস্তুত।” ওপেনার ডেভিড ওয়ার্নার বিরাট সম্পর্কে বলেছেন, “ তার কভার গেমটি অবিশ্বাস্য ছিল।” মার্নাস লাবুশেন , এদিকে তাকে একজন ‘দুর্দান্ত খেলোয়াড়’ হিসাবে বর্ণনা করেছেন। অলরাউন্ডার ক্যামেরন গ্রিন তাকে একজন ‘ভারতীয় ম্যান’ বলে অভিহিত করেছেন, যখন বাঁহাতি ওয়াকার মিচেল স্টার্ক তাকে একজন ‘দক্ষ ব্যাটসম্যান’ হিসেবে বর্ণনা করেছেন। ক্যাঙ্গারুদের বাঁ-হাতি ব্যাটসম্যান উসমান খোয়াজা তাকে প্রতিযোগী বলে বর্ণনা করেছেন। এখন দেখার বিষয়, WTC ফাইনালে বিরাট কেমন পারফর্ম করবেন।

আরও পড়ুন:Coromandel Express Accident: রবিবারও বাতিল ৫৮ টি ট্রেন, দুর্ভোগে পুরী যাত্রীরা

By Sk Rahul

Senior Editor of Newz24hours