বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মালাইকা আরোরা। ২০১৬ সালে সলমন খানের ভাই আরবাজ খানের সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেও নিজেদের সম্পর্কে এক সময় ইতি টানেন তারা। তবে বর্তমানে বয়সে ছোট বনি কাপুরের ছেলে অর্জুন কাপুরের সাথে চুটিয়ে প্রেম করছেন মালাইকা।

নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা না বললেও তাদের সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখলে বোঝাই যায় সবটা। তবে এর মধ্যেই ছড়িয়েছে মালাইকা নাকি সন্তানসম্ভবা। এই নিয়ে নানা দিকে কানাঘুষো খবর কানে আসছে অনেকেরই। সত্যি কি তাই?

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে হওয়া চর্চা নিয়ে কথা বলেন অর্জুন (Arjun Kapoor)। তিনি বলেন, ‘‘নেতিবাচক চর্চা তৈরি করা অনেক সহজ। আমরা তো অভিনেতা, আমাদের ব্যক্তিগত জীবন কোনও ভাবেই ব্যক্তিগত পরিসরে সীমিত থাকে না। পেশার কারণে আমাদের এটার সঙ্গে মানিয়ে নিতেই হয়।

তবে বাকিটার জন্য আমরা দর্শকের উপরেই নির্ভর করি। আমরা আশা করি তাঁরা বুঝবেন যে, আমরাও তাঁদের মতোই রক্তমাংসের মানুষ। তাই আমাদের বিষয়ে কোনও খবর প্রচার করার আগে আমরা চাই, যেন তাঁরা এক বার সেটা আমাদের থেকে জেনে নেন।’’

অর্জুনের (Arjun Kapoor) আরো বলেন, ‘‘সন্তানসম্ভবা হওয়ার মতো এত গুরুত্বপূর্ণ একটা খবর তো প্রচার করার আগে এক বার যাচাই করে নেওয়াটাও দরকার। শুধু কোনও ছবি দেখে মনে হলেই তো হয়ে গেল না! আগে সত্যটা যাচাই তো করতে হবে।’’

আরো পড়ুন: Rituparno Ghosh: ঋতুপর্ণ ঘোষের স্মরণে কি বললেন সৃজিত, রূপা ও অন্যান্যরা?

Image source-Google

By Torsha