৭ই জুন থেকে শুরু আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। এরই মধ্যে টিম ইন্ডিয়ার নতুন জার্সির (Team India New Jersey) ‘ফার্স্ট লুক’ প্রকাশ করেছে অ্যাডিডাস (Adidas)। কয়েকদিন আগে নতুন জার্সির ছবি প্রকাশ্যে এসেছে। সেই জার্সি দেখে দারুণ খুশি ভারতীয় সমর্থকরা।

অ্যাডিডাস জার্সিগুলি (Team India New Jersey) তিনটি ফরম্যাটে প্রকাশ করেছে – টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি। ৭ জুন শুরু বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। উদ্বোধনী সংস্করণেও ফাইনালে জায়গা করে নিয়েছিল ভারত। টানা দ্বিতীয় বার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে বিরাট কোহলিরা। তার আগেই ভারতের জার্সি বদল। নতুন জার্সিতেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামছে ভারত।

মেগা ফাইনালের জন্য নতুন জার্সি (Team India New Jersey) পরে খেলবেন রোহিত শর্মা-বিরাট কোহলিরা। টেস্টের জন্য সাদা জার্সি আছে। তার কাঁধে তিনটি স্ট্রাইপ রয়েছে। শুধু টেস্ট জার্সি নয়, প্রতিটি খেলার জার্সিতে তিনটি স্ট্রাইপ থাকে। সাদা বল ফরম্যাটের জন্য প্রকাশিত দুটি জার্সির রঙ নীল। তবে এখনও দুটি জার্সির নীল রংয়ের মধ্যে পার্থক্য রয়েছে। সোশ্যাল মিডিয়ায় অ্যাডিডাস ইন্ডিয়া লিখেছে, “অ্যান আইকনিক মোমেন্ট, অ্যান আইকনিক স্টেডিয়াম।”

আইপিএল শেষ। এবারের লক্ষ্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ। ইংল্যান্ডের জলহাওয়ার সঙ্গে মিটমাট করে নেওয়ায় জন্য রাহুল বিরাট কোহলি সহ বেশ কয়েকজনকে আগেই বিলেতে পাঠানো হয়েছে। চেতেশ্বর পূজারা ইংল্যান্ডের পরিবেশের সঙ্গে পরিচিত। তিনি কাউন্টি খেলছেন। আর এবার বিলেতে পা দিয়ে অনুশীলনে নেমে পড়লেন রবীন্দ্র জাদেজা, শুভমন গিল, সূর্য কুমার যাদব, অজিঙ্কা রাহানে।

আরও পড়ুন:ED: ‘কালীঘাটের কাকু’র গ্রেফতারের পরই শহরে ইডি ডিরেক্টর!

By Sk Rahul

Senior Editor of Newz24hours