অনুব্রত মণ্ডলের (Anubrata) শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে তিহাড়ে গেলেন তৃণমূলের দুই সাংসদ। এদিন কেষ্টর শারীরিক অবস্থার খোঁজ নেওয়ার পাশাপাশি, দল যে তাঁর পাশে রয়েছে, সেই বার্তাও এই দুই সাংসদ তাঁর কাছে পৌঁছে দেবেন বলে মনে করছে রাজনৈতিক মহল।

শুক্রবার বেলা ১১টা নাগাদ তিহাড়ে পৌঁছন তৃণমূলের রাজ্যসভার সাংসদ দোলা সেন এবং বোলপুরের সাংসদ অসিত মাল।

বৃহস্পতিবারই গরুপাচার মামলায় সুকন্যা মণ্ডলের জামিনের আবেদন খারিজ করেছে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত। সোমবার থেকে গরমের ছুটি পড়ে যাওয়ার কারণে আগামী এক মাসে আর এই মামলার শুনানি হওয়ার সম্ভাবনা প্রায় নেই। ফলে জুন মাসও কার্যত তিহাড় জেলেই কাটাতে হবে অনুব্রত ও সুকন্যাকে।

সুকন্যা মন্ডলের জামিন সংক্রান্ত মামলার শুনানি হয় গত শুক্রবার দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতের বিচারক রঘুবীর সিংয়ের এজলাসে। আইনজীবীরা বিভিন্ন তথ্যের ভিত্তিতে আদালতের কাছে জামিন আর্জি জানান।

উল্লেখ্য, গত এক বছর ধরে চিকিত্‍সা চলছে সুকন্যার। তার অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে জুন মাসে। সেই কারণ দেখিয়ে জামিনের আর্জি জানানো হয় আদালতে। যা খারিজ হয়ে যায় বৃহস্পতিবার।

রাউস অ্যাভিনিউ আদালতে অনুব্রত (Anubrata) জানিয়েছিলেন তার শরীর ভালো নয়। জেলের বাইরে বেরিয়ে চিকিত্‍সার প্রয়োজন। সেই শুনানিও পিছিয়ে গিয়েছে গরমের ছুটির কারণে।