বর্তমানে টেলিভিশন জগতে অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন রুবেল (Rubel)। তিনি যেমন অভিনয় করেন তেমন তার যে নাচে কত ভালো দক্ষতা সেই বিষয়েও সকলেরই জানা রয়েছে। সম্প্রতি বন্ধুর বিয়েতে মন খুলে তাকে নাচতে দেখা গেলো। তার সাথে নাচলেন আরো এক মহিলা, তবে সে শ্বেতা নন। এরপরেই শুরু হয়েছে গুঞ্জন। তবে কি তাদের সম্পর্কে ফাটল ধরলো?

বন্ধুর বিয়েতে রুবেলের (Rubel) পাশে অন্য মহিলাকে দেখে অনেকের মন্তব্য, “এ বার কি তবে শ্বেতা-রুবেলের সম্পর্ক ভাঙল!” কিছু জনের বক্তব্য,“এত তাড়াতাড়ি ব্রেকআপ হবে আশা করিনি।” এক জন লিখেছেন, “পাশে শ্বেতার পরিবর্তে অন্য মেয়ে কেন?” যদিও এসব প্রশ্নের উত্তর দেওয়া প্রয়োজন মনে করেননি রুবেল।

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে রুবেল বলেন, “শ্বেতাও তো গিয়েছিল। কিন্তু তাড়াতাড়ি বাড়ি ফিরে গিয়েছিল। আমার একদম ছোটবেলার বন্ধুর আংটিবদল, রেজিস্ট্রি ছিল। সবাই এসেছিল। আমাদের নাচের দলের সবাই ছিল। যে মেয়েটির সঙ্গে নাচ করতে দেখা গিয়েছে সে-ও বন্ধু। শুটিংয়ের ফাঁকে সময় তো বার করতেই হয়েছিল। খুব আনন্দ হয়েছে।”

বর্তমানে শ্বেতা এবং রুবেল দুজনেই দুজনের কাজে ব্যস্ত। জি বাংলার “সোহাগ জল” ধারাবাহিকে অভিনয় করছেন শ্বেতা এবং রুবেল অভিনয় করছেন “নিম ফুলের মধু” ধারাবাহিকে।

আরো পড়ুন: Ashish Vidyarthi: বিয়ের সিদ্ধান্তে পাশে ছিলনা পরিবার, এমনটাই জানান আশিষ

Image source-Google

By Torsha