সোমবার রাতের অন্ধকারে সন্দেশখালির এক নম্বর ব্লকের ন‍্যাজাট বাসস্ট্যান্ডে অবস্থিত বিজেপি (BJP) দলীয় কার্যালয় ভাঙচুরের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। বিজেপি নেতৃত্বদের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা রাতের অন্ধকারে দলীয় পতাকা, ফেস্টুন ব্যানার ছিঁড়ে চেয়ার-টেবিল ভাঙচুর করে। ঘটনার পরের দিন সকালেই ঘটনাস্থলে আসেন রাজ্য মহিলা নেত্রী অর্চনা মজুমদার।

তিনি ঘটনাস্থল পরিদর্শন করে বলেন,-বসিরহাটের সংসদ চলতি মাসের ২১ তারিখে সোলাদানার একটি জনসভায় এসে মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে তিনি বিজেপি নেতাদের বাঁশ ও লাঠি দিয়ে পেটানোর নিদান দিয়েছিলেন এটা তারই ফলশ্রুত। আমরা পুলিশকে জানিয়েছি পুলিশ সেই ভাবে ব্যবস্থা নেয়নি, আমরা এখন ন্যাজাট থানার লিখিত অভিযোগ করলাম এরপর পুলিশ কি করে সেটাই এখন দেখার। আমরা চাই অবিলম্বে যারা এই জঘন্য কাজ করেছে তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক। তা নাহলে আগামী দিন আমরা বৃহত্তর আন্দোলন পথে হাটবো।

এদিন ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বিজেপি নেতা তথা বিভাগীয় ইনচার্জ কৃষ্ণেন্দু মুখার্জি, বসিরহাট সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি তাপস ঘোষ-সহ একাধিক বিজেপি নেতৃত্বরা। তারা ঘটনাস্থলে এসে পুরো বিষয়টি খতিয়ে দেখেন এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবেন বলেও জানান। পাশাপাশি ইতিমধ্যেই এ বিষয়ে ন্যাজাট থানার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে, এখন দেখার এরপর পুলিশ কি করে। যদিও, যারা এই জঘন্য কাজ করেছে তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবিও তুলেছেন বিজেপি নেতৃত্বরা। তা নাহলে আগামী দিনে বৃহত্তর আন্দোলন পথে হাটবেন বলেও হুমকি দিয়েছেন তারা।

 

আরো পড়ুন:TMC:গ্রামীণ হাসপাতালের গাছ কেটে নেওয়ার অভিযোগ তৃণমূলের অঞ্চল সভাপতির বিরুদ্ধে!ধুন্দুমার বাগদায়