রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বিরুদ্ধে আদালতে তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। মঙ্গলবার চুঁচুড়া আদালতে মানহানির মামলা করেন তিনি। কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন বিরোধী দলনেতাকে।

কেনো এই মামলা? বিধায়ক অসিত মজুমদার জানান, গত ২২ তারিখ চুঁচুড়া ঘড়ি মোড়ে বিজেপির সভা ছিল। সেখানে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) দাবি করেন, অসিত মজুমদার চাকরি কেলেঙ্কারির সঙ্গে জড়িত। বিধায়কের হাত ধরে বর্ধমানে বেআইনিভাবে অনেক চাকরি হয়েছে। শুভেন্দুর দাবি যে বিধায়ক পুরনিয়োগেও জড়িত ছিলেন। বিধায়কের পাল্টা দাবি, শুভেন্দু অধিকারীর এই বক্তব্য সম্পূর্ণ মিথ্যা। আর এই কথার জন্য তার সম্মানহানি হয়েছে। সেই কারণে মানহানি মামলা।

মামলা করার পর বিধায়ক অসিত মজুমদারও দেশের আইনের প্রতি আস্থা প্রকাশ করেছেন। আইন সবার জন্য এক, যদি রাহুল গান্ধীর সাংসদ পদ প্রত্যাখ্যান করা হয়, তাহলে কেন শুভেন্দু অধিকারীকে মিথ্যা তথ্য ছড়ানোর জন্য শাস্তি দেওয়া হবে না, তিনিও প্রশ্ন তোলেন। তাঁর কথায়, “শুভেন্দুর জন্য আইন আলাদা নয়। তিনি যে অভিযোগগুলি করেছেন তা সত্য প্রমাণ করতে তাকে আদালতে হাজির হতে হবে। সত্যি না হলে তাঁর শাস্তি হওয়া দরকার।” এরপরই তিনি চ্যালেঞ্জ করে বলেন, “যদি শুভেন্দুর অভিযোগ সত্য হয়, তাহলে যা শাস্তি হবে সেটাও গ্রহন করতে রাজি।”

আরও পড়ুন:Sakshi Malik: আইপিএল জেতায় ধোনিকে অভিনন্দন জানালেন অভিমানী সাক্ষী

By Sk Rahul

Senior Editor of Newz24hours