হাসপাতালে ভর্তি অর্থ তছরুপ মামলায় অভিযুক্ত দিল্লির প্রাক্তন মন্ত্রী তথা আপ নেতা সত্যেন্দ্র জৈন (Satyendra Jain)। রবিবার তাঁকে দেখতে হাসপাতালে গেলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দেখতে গিয়ে মন্ত্রিসভার প্রাক্তন সদস্যকে আলিঙ্গনও করেন দিল্লির মুখ্যমন্ত্রী।

সত্যেন্দ্র জৈনের হাত ধরে তাঁকে “হিরো” তকমাও দেন অরবিন্দ কেজরিওয়াল। তাদের সেই আলিঙ্গন ও সাক্ষাত্‍কারের ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মুখ্যমন্ত্রী কেজরিওয়াল নিজেই তাঁর টুইটার অ্যাকাউন্টে সেই ছবি পোস্ট করেছেন।

সেই পোস্টের শিরোনামে সত্যেন্দ্র জৈনকে ‘হিরো’ তকমা দিয়ে কেজরীবাল লিখেছেন, “সাহসী মানুষটির সঙ্গে দেখা হয়েছে…হিরো”।

অরবিন্দ কেজরিওয়াল টুইটারে যে ছবি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে, সত্যেন্দ্র জৈনর মাথায় ব্যান্ডেজ বাঁধা এবং তাঁর বাঁ হাত প্ল্যাস্টার করা ও ডান হাতে চ্যানেল করা রয়েছে।

প্রসঙ্গত, অর্থ তছরুপের মামলায় অভিযুক্ত সত্যেন্দ্র জৈনকে (Satyendra Jain) গত ফেব্রুয়ারিতে গ্রেফতার করেছিল ইডি। তারপর তিনি ছিলেন তিহার জেলে। সম্প্রতি তিনি জেলের বাথরুমে পড়ে যান এবং মাথায় আঘাত লাগে।

তারপর দীন দয়াল উপাধ্যায় হাসপাতালে তাঁকে চিকিত্‍সা করাতে নিয়ে গেলে জানা যায়, প্রাক্তন মন্ত্রীর মাথায় রক্ত জমাট বেঁধেছে। অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে লোকনায়ক হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গত বৃহস্পতিবার তাঁর শারীরিক অবস্থার অবনতি হয় এবং তাঁকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়।

বর্তমানে অবশ্য তাঁর অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। শারীরিক অসুস্থতার কারণেই আপ নেতাকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে সুপ্রিম কোর্ট।