বর্তমানে টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় নায়ক হলেন আদৃত রায় (Adrit Roy)। ইতিমধ্যেই অনেক মহিলা অনুরাগীর মন চুরি করে নিয়েছেন তিনি। কিন্তু নিজের মন কাকে দিয়েছেন সেই নিয়ে এতদিন ঘোর জল্পনা চললেও এখন আদৃত ও তার অনস্ক্রিন দিদিয়ার কেমিস্ট্রি এখন ওপেন সিক্রেট। সম্প্রতি জন্মদিন গেছে নায়কের। জন্মদিনে আদৃতের উদ্দেশে কৌশাম্বির বার্তা, ‘যারা তোমায় চেনে না ‘ঠিক’, তাদেরও যেনো ভালো হয়। শুভ জন্মদিন আদৃত রায়। মেনি মেনি হ্যাপি রিটার্নস অফ দ্য ডে… অনেকটা পথ চলা বাকি’।

জন্মদিনে কি উপহার পেলেন প্রেমিকার থেকে? টলি-টাইমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘কৌশাম্বি আমাকে খুব কাজের একটা জিনিস দিয়েছে। যেটা দিয়ে আমি আগামিদিনে মিউজিক ভিডিয়ো তৈরি করতে পারব। ভিডিয়ো এডিটিং করতে পারব, মিউজিক এডিটিং করতে পারব। আমি একবার শুধু বলেছিলাম, এই জিনিসটা আমার খুব দরকার। দেখলাম বার্থ ডে-র দিন সারপ্রাইজ হিসাবে সেটাই পেলাম’।

বিয়ের প্ল্যানিং নিয়ে জিজ্ঞেস করলে হাসিমুখে আদৃত (Adrit Roy) জবাব দেন, ‘আমি এখনও জামাই হওয়ার প্ল্যান করিনি। আমি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুবই চাপা। কিন্তু দর্শক এতো ভালোবাসা দিয়েছে, যে আর কিছুই হয়ত ব্যক্তিগত নেই। আমি বলছি না, কোনও কিছুই লুকিয়ে করব। আমি সোশ্যালি খুব অ্যাক্টিভ নয়, পার্টি করতে পছন্দ করি না। এখন কিছুটা পরিবর্তন হয়েছে। কিন্তু কিছু চারিত্রিক বৈশিষ্ট্য তো থেকেই যায়। এখন আমি অনেকটাই নিজের জীবনকে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছি। যাদের আমার জীবন নিয়ে ইন্টারেস্ট রয়েছে তাদের জন্য।’

আরো পড়ুন: Bibaha Hansda: বীরবাহ হাঁসদার উপর হামলার প্রতিবাদে ৮ই জুন আদিবাসী সংগঠনের তরফে রাজ্যজুড়ে বনধের ডাক

Image source-Google

By Torsha