পথ দুর্ঘটনা কবলে পড়লেন পূর্ব মেদিনীপুর (Purba Medinipur) জেলার রামনগরের প্রাক্তন বিধায়ক তথা বিজেপি নেতা স্বদেশ রঞ্জন নায়ক। শুক্রবার সকালে শঙ্করপুরে একটি হোটেলের সামনে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাইক চালক ও রামনগরের প্রাক্তন বিধায়ক তথা বিজেপি নেতা স্বদেশ রঞ্জন নায়কের।

লরির ধাক্কায় পড়ে গিয়ে এদিন মাথায় ও পায়ে গুরুতর চোট পান প্রাক্তন বিধায়ক স্বদেশ রঞ্জন নায়ক।

তৎক্ষনাৎ স্থানীয় বাসিন্দারা ছুটে এসে প্রাক্তন বিধায়ক স্বদেশ রঞ্জন নায়ক’কে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে চিকিত্‍সার জন্য কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে এই দুর্ঘটনার পর থেকে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। তৈরি হয় তীব্র যানজটও। খবর পেয়ে ঘটনাস্থলে আসে মন্দারমনি উপকূল থানার পুলিশ। ইতিমধ্যেই ঘাতক লরিটিকে আটক করেছে পুলিশ। চালক পলাতক।

এই ঘটনার বিষয়ে প্রত্যক্ষদর্শী তথা স্থানীয় বাসিন্দা শতদল শীট বলেন, “বিধায়ক ঠিক পথ দিয়েই যাচ্ছিলেন। বালি বোঝাই লরিটি আচমকা প্রাক্তন বিধায়ক স্বদেশ রঞ্জন নায়কের বাইকে ধাক্কা মারে।” মন্দারমনির উপকূল থানার ওসি দেবব্রত বেরা বলেন, “পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। বালি বোঝাই লরিটি আটক করা হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।”

 

আরো পড়ুন:Arjun Singh: ‘ভিভিআইপি নিরাপত্তা নিতে লজ্জা হয়’ পুলিশকে তোপ অর্জুন সিং-এর