মুম্বাই ইন্ডিয়ান্সও এবার ঢুকে পড়লো বিরাট কোহলি বনাম নবীন-উল-হকের বিতর্কে। আফগান পেসারকে তার ভাষাতেই জবাব দিলেন মুম্বাইয়ের তরুণ তারকা। নেটিজেনরা যা বলছেন তা দেখে বিরাট কোহলির অপমানের জবাব দিলেন রোহিত।

আইপিএলে (IPL 2023) লখনউ বনাম আরসিবি ম্যাচ নিয়ে বিপাকে পড়েছেন নবীন ও বিরাট কোহলি। তরুণ আফগান বোলারকে জুতো দেখানোর অভিযোগ ওঠে বিরাটের বিরুদ্ধে। সেই ঘটনার প্রতিবাদ করতে গিয়ে বিবাদে জড়িয়ে পড়ে নবীন। সেই কান্ডের রেশ সারা মাঠ জুড়ে দেখা যায়। নবীন সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় কোহলিকে কটূক্তি করতে থাকেন। কখনও তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি আম খাওয়ার ছবি পোস্ট করেন, আবার কখনও তিনি একটি ‘মিম’ পোস্ট করে প্রাক্তন ভারত অধিনায়ককে খোঁচা দেন।

আইপিএলের (IPL 2023) নকআউট রাউন্ডে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ভালো খেলেছেন আফগান পেসার। ৪ ওভারে ৩৮ রান দিয়ে ৪ উইকেট নেন তিনি। কিন্তু সেই খেলায়ও বিতর্কে জড়িয়েছিলেন নবীন। রোহিতকে আউট করার পর যে ভঙ্গিমায় তিনি সেলিব্রেশন করেন, সেটা পছন্দ হয়নি অনেকেরই। ভারতীয় অধিনায়কের উইকেট নেওয়ার পর আফগান পেসারকে কানে আঙুল দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। কানে আঙুল দেওয়ার অর্থ, কোনও সমালোচনা কানে না নিয়ে নিজের কাজ করছেন তিনি। নবীনের এই সেলিব্রেশন পছন্দ হয়নি সুনীল গাভাসকরের মতো প্রাক্তনদের। গাভাসকর বলেন, এর কোনও অর্থ হয় না, অহেতুক বিতর্ক ডেকে আনা।

মজার ব্যাপার হল, নবীনের ভাল বোলিং সত্ত্বেও বুধবার লখনউ হেরেছে। এরপরে, অভিনব উদযাপনে নবীনকে পাল্টা দিয়েছেন মুম্বাইয়ের প্রবীণ তারকারা। নকআউট জেতার পর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন মুম্বই তারকা সন্দীপ ওয়ারিয়ার। সন্দীপকে অন্য দুই মুম্বাই সতীর্থ কুমার কার্তিকেয় এবং বিষ্ণু বিনোদের সাথে টেবিলে বসে থাকতে দেখা যায়। টেবিলে একটা আম আছে। তিনজন বসে আছে, একজন মুখ বন্ধ করে, একজন কান বন্ধ করে এবং একজন চোখ বন্ধ করে। সঙ্গে ক্যাপশানে লেখা মিষ্টি আমের মরশুম। বলা বাহুল্য, সন্দীপ ওয়ারিওর পোস্টটি আসলে কোহলির হারের পর নবীনের পোস্টের প্রতিক্রিয়া ছিল। শুধু মুম্বই তারকাই নন, সোশ্যাল মিডিয়াতেও নবীনকে নিয়ে সবাই ঠাট্টা করছেন।

আরও পড়ুন:Abhishek Banerjee:অভিষেকের সাথে সাক্ষাতের পরই,আর্থিক সাহায‍্য পেলেন বজ্রাঘাতে আহত তৃণমূল কর্মীরা

 

By Sk Rahul

Senior Editor of Newz24hours