বালিশ নিয়েই বিমানবন্দরে হাজির শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। সাদা রঙের এক বেশ বড় বালিশ নিয়ে হাঁটলেন তিনি বিমানবন্দরে। ঘুম জড়ানো চোখে বালিশ নিয়ে নীল ড্রেসে তাকে বিমানবন্দরে গাড়ি থেকে নামতে দেখা গেলো। এমন ঘটনা আগে ঘটেছে বলে জানা যায়না। এরপর অভিনেত্রী সেই বালিশটাকে একজনকে ধরতে দিয়ে। ক্যামেরার সামনে হেসে পোজ দিয়ে আবার বালিশ নিয়ে ঢুকে পড়লেন বিমানবন্দরে। নেট দুনিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই শুরু হয়েছে নানা জল্পনা।

কেউ বলছেন, “হোটেল থেকে বালিশ চুরি করে পালাচ্ছেন?” আর এক জন মন্তব্য করলেন, “বিমানে যাবেন না ট্রেনে? বালিশটা মাথায় দেবেন কী ভাবে বিমানে উঠে?” আর এক জন অনুরাগীর দাবি, “কাজের চাপে ঘুমোনোর সময় পান না উনি, তাই বালিশ সঙ্গে রেখেছেন, যেখানে সুযোগ হবে ঘুমিয়ে নেবেন।” তবে অনেকেই মনে করছেন এটি অভিনেত্রীর প্রিয় বালিশ, এটি ছাড়া ঘুমাতে পারেননা তিনি। তাই সেটিকে সঙ্গে করে নিয়ে চলছেন জাহ্নবী।

বর্তমানে নিজের কাজ নিয়ে বড়ই ব্যস্ত জাহ্নবী (Janhvi Kapoor)। খুব তাড়াতাড়ি নীতেশ তিওয়ারির প্রেমের ছবি ‘বাওয়াল’-এ, যেখানে তার বিপরীতে অভিনয় করছেন বরুণ ধাওয়ান। এছাড়াও রাজকুমার রাওয়ের সঙ্গে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতে দেখা যাবে জাহ্নবীকে।

আরো পড়ুন: Abhishek Banerjee:রাস্তায় দাঁড়িয়ে কুড়মিদের সমস্যার কথা শুনলেন অভিষেক!সমাধানের দিলেন আশ্বাস

Image source-Google

By Torsha