শাসক ঘনিষ্টের গোডাউনে মজুত বিপুল বাজি তৈরির মশলা!দক্ষিণেশ্বরে (Dakhineswar) উদ্ধার ৩০০ কেজিরও বেশি বাজির মশলা!চক্ষু চড়কগাছ পুলিশের!

এগরার পর বজবজ, মালদা… একের পর এক বিস্ফোরণের ঘটনায় কার্যত ঘুম ছুটেছে পুলিশের। জায়গায় জায়গায় চলছে পুলিশের তল্লাশি।উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ বেআইনি বাজি।এবার দক্ষিণেশ্বর থানা এলাকার আরিয়ারহ শ্রী গোপাল মল্লিক রোড এলাকায় অভিযান চালিয়ে প্রায় ৩০০ কেজিরও বেশি বাজি তৈরির মশলা উদ্ধার করেছে পুলিশ।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে দক্ষিণেশ্বরের ওই এলাকায় তল্লাশি অভিযান চালায় ব্যারাকপুর কমিশনারেট।সেখানে শিবু দাস নামে এক ব্যক্তির বাড়ি থেকে বিপুল পরিমাণ বাজি তৈরির মশলা উদ্ধার করে এদিন পুলিশ।একইসঙ্গে ব্যারাকপুর কমিশনারেটের বেলঘরিয়া জনের তরফে বরানগর ও দক্ষিণেশ্বর থানা এলাকার তিন জায়গায় তল্লাশি চালিয়ে প্রায় ৪০০ কেজি বাজি উদ্ধার করে পুলিশ।স্বাভাবিকভাবেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ সূত্রে খবর,শিবু দাস রাজ্যের শাসকদলের ঘনিষ্ঠ ব্যবসায়ী।শিবু দাসের বাজির গোডাউন থেকে বাজি তৈরির মশলা উদ্ধারের সময় রাজ্যের শাসকদলের একাধিক পতাকা উদ্ধার করা হয়েছে।

ইতিমধ্যেই শিবু দাসকে গ্রেফতার করেছে পুলিশ।এবং এই ঘটনায় আরো কারো হাত আছে নাকি?বা আরো কোথায় এমন বাজি তৈরির মশলা আছে নাকি?সেই বিষয় নিয়েও শিবুকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।এখন এই ঘটনা কোন দিকে মোড় নেই,সেটাই দেখার!

 

 

আরো পড়ুন:Sahana Bajpaie: সাহানাকে অবাঙালী বললেন শুভমিতা, উত্তরে কি বললেন গায়িকা?