যে দল দুবার আইপিএল (IPL) জিতেছে সেই দলের বিপক্ষ ডাগআউটে শনিবার বসেছিলেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। তার দল শেষ পর্যন্ত জিতে যায় এবং প্লে অফে জায়গা করে নেয়। গম্ভীরের হাতে বিদায় নিতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে। শনিবার ইডেনে গম্ভীরকে যেমন খোঁচা দিলেন এক দল সমর্থক, ঠিক সেই সময়ই তিনি অন্য দলের ভালবাসা পেয়েছিলেন।

ইডেনে খেলাশেষে গম্ভীর (Gautam Gambhir) যখন সাজঘরে ফিরছেন তখন এক দল সমর্থক গ্যালারি থেকে ‘কোহলি, কোহলি’ চিৎকার শুরু করেন। গৌতি এটা দেখে একটু অবাক হল। পরে তিনি হাতের অঙ্গভঙ্গিতে তাদের চুপ করতে বলেন। পরবর্তীকালে, লখনউ সুপার জায়ান্টের মেন্টর সাজঘরে প্রবেশ করেন। যেহেতু এই ঘটনাটি খেলার পরে ঘটেছিল, তেমনই খেলা চলাকালীন গম্ভীরের নাম সহ একটি পোস্টার দেখা গেলো। এতে লেখা ছিল, “গম্ভীরকে কেকেআরে (KKR) ফিরিয়ে আনুন।”

নাইট ম্যানেজমেন্টের সমর্থকরা বোঝাতে চেয়েছিলেন যে কেকেআরকে গম্ভীরের (Gautam Gambhir) হাতে তুলে দেওয়া উচিত। অধিনায়ক হিসাবে যে ভাবে ২০১২ ও ২০১৪ সালে কেকেআরকে গম্ভীর চ্যাম্পিয়ন করেছেন একজন কোচ বা মেন্টর হিসাবে, কেকেআর চ্যাম্পিয়নশিপে ভালো কাজ করবেন তিনি।

গম্ভীর (Gautam Gambhir) কোনো বিতর্ক সৃষ্টি করেননি। খেলার পর তিনি টুইট করেন, “কলকাতা, তুমি জানো আমি তোমাকে কতটা ভালোবাসি।” এই লেখার সঙ্গে গম্ভীর ম্যাচের সেই টুকরো টুকরো ছবি কোলাজ করে দিয়েছেন।

আরও পড়ুন:Weather Update: চলতি সপ্তাহেই রাজ্যে ব্যাপক ঝড়বৃষ্টির সম্ভবনা!

By Sk Rahul

Senior Editor of Newz24hours