গভীর রাতে শুটআউট!অল্পের জন্য প্রাণে বাঁচলেন তৃণমূল নেত।চাঞ্চল্য বসিরহাটে (Basirhat)।

স্থানীয় সূত্রে খবর,বছর ৩২-র মৃত্যুঞ্জয় কর্মকার গোটরা গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েত সদস্য।এলাকার সক্রিয় তৃণমূল নেতা হিসেবে পরিচিত তিনি। গতকাল গভীর রাতে আচমকাই একদল যুবক বাড়িতে এসে ডাকাডাকি করতে থাকে তাঁকে।

অভিযোগ,সেইসময় ওই তৃণমূল নেতা ঘর থেকে বেরিয়ে আসলে দুষ্কৃতীরা তাকে ঘিরে ধরে গুলি চালাতে শুরু করে। সেই সময় বন্দুকের বটে থাবা মেরে পালিয়ে ঘরে ঢোকে মৃত্যুঞ্জয়। এদিকে পঞ্চায়েত সদস্যকে মারতে না পেরে তার বাড়ি লক্ষ্য করে পরপর দু’ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। তারপরই এলাকা থেকে চম্পট দেয় ওই যুবকেরা।

এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। থমথমে পরিবেশ সৃষ্টি হয়েছে। ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে উপস্থিত হয় বসিরহাট থানার পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার করে দুটি গুলির খোল।

এই ঘটনা প্রসঙ্গে পঞ্চায়েত সদস্য মৃত্যুঞ্জয় মনে করছেন,- পঞ্চায়েত নির্বাচনের আগে পরিকল্পনা করে এই ঘটনা ঘটিয়েছে দুষ্কৃতীরা। তাঁর দাবি, যারা এই ঘটনা ঘটিয়েছে, তাদের অভিলম্বনে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দিতে হবে।

তবে ঠিক কী কারণে তাঁকে খুনের চেষ্টা করা হল, এবং কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত, ইতিমধ্যেই সেই খোঁজ শুরু করেছে পুলিশ। পাশাপাশি শুধুই কি রাজনৈতিক প্রতিহিংসা? নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে? তাও তদন্ত করে দেখছে।

 

 

আরো পড়ুন:Rana Sarkar: চেঙ্গিজের পর রানা সরকারের নিশানায় এবার “ফাটাফাটি”