১মে দীর্ঘদিনের প্রেমিক সৌম্য বক্সীর সাথে রাজকীয় বিয়ে সারেন সুদীপ্তা বন্দোপাধ্যায় (Sudipta Banerjee)। যদিও বিয়ের পরেই নিজের পদবি পরিবর্তন করে বক্সী করেছেন সুদীপ্তা (Sudipta Banerjee)। বিয়ের আলোচনা শুরু হওয়ায় প্রথম থেকেই শুধু কাছের মানুষ বা বন্ধুবান্ধব নন, ভালোবাসা পেয়েছেন অনুরাগীদের কাছ থেকেও।
শুরু থেকেই তাদের বিয়ে নিয়ে উত্তেজনার শেষ ছিলনা নেট দুনিয়ায়। সৌম্য বক্সীর জনপ্রিয়তাও কোনদিক থেকে কম নয়। আবার তিনি তৃণমূল বিধায়ক স্মিতা বক্সীর একমাত্র ছেলে। তাই রাজকীয় বিয়ে থেকে রিসেপশনের ছবি ভাইরাল হতেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন অনুরাগীরা।
এতো ভালোবাসা পেয়ে আপ্লুত হয়ে নব দম্পতি সোশাল মিডিয়াতে ধন্যবাদ জানাতে পোস্ট করলেন। যেখানে লিখলেন, ‘আমাদের বিয়ে নিয়ে যে ভালোবাসা আর শুভেচ্ছা আমরা পেয়েছি তাতে আপ্লুত। নিজেদের পাশে আরও বৃহৎ একটা পরিবারকে পেয়েছি, যা আমরা আশাও করিনি। আমরা যা দেখেছি, পড়েছি বা যারা যারা আমাদের বিয়েতে ভাগ নিয়েছেন তাঁদের ধন্যবাদ দিয়েও শেষ করতে পারব না। আমরা আমাদের একসঙ্গে পথচলা শুরু করছি জেনে যে আপনারা সবসবময় আমাদের পিছনে থাকবেন। আমাদের পরিবার, বন্ধু, মিডিয়ার বন্ধুদের অনেক ধন্যবাদ আমাদের বিশেষ দিনটাকে আরও বিশেষ করে তোলার জন্য। – সুদীপ্তা আর সৌম্য।’
প্রসঙ্গত, এখনই হানিমুনে যাচ্ছেন না তারা। দুজনেই নিজের কাজের মধ্যে ব্যাস্ত। কালী পুজোর পরই একেবারে মধুচন্দ্রিমায় যাওয়ার প্ল্যান করেছেন দুজনে। তবে কোথায় যাবেন তা এখনো ঠিক করেননি তারা।
আরো পড়ুন:Shubhman Gill: শুভমান গিলকে নিয়ে বিরাট মন্তব্য বিশ্বজয়ী তারকার
Image source-Google

By Torsha