অবশেষে চার বছরের অপেক্ষার অবসান হলো। আইপিএলে চার বছর পর সেঞ্চুরি করলেন বিরাট কোহলি (Virat Kohli)। এদিকে, আরসিবি সেদিন সেঞ্চুরির জেরে সানরাইজার্স হায়দ্রাবাদকে হারানোই নয়, আইপিএল প্লে অফের দিকে আরও কিছুটা এগিয়েছে। এই নিয়ে আইপিএলের ষষ্ঠ সেঞ্চুরির মালিক হলেন তিনি। অবশ্য আইপিএলে তার প্রাক্তন সতীর্থ ক্রিস গেইলেরও রয়েছে ছয়টি সেঞ্চুরি।

সেঞ্চুরি করে ম্যাচ জেতার পর কোহলি (Virat Kohli) আনন্দের সঙ্গে বলেছেন, “আমি অনেক চাপের মধ্যে ছিলাম। অতীতে হায়দরাবাদের বিপক্ষে সে খুব খারাপ খেলেছে। কিন্তু খেলার আগে আমি হায়দ্রাবাদ ম্যাচের স্মৃতি মাথায় রাখিনি।”

ইদানিং তাঁকে নিয়ে বিভিন্ন সময় সমালোচনা হচ্ছে। তবে এদিন সেসব সমালোচনার জবাব দেন তিনি।সমালোচনার প্রসঙ্গে তিনি বলেন, “এখন আমার সম্পর্কে মানুষ কি বলে তাতে আমার কিছু যায় আসে না।” এদিন ওপেনিং করতে নেমে তিনি ফাফ ডু প্লেসিসের সাথে ১৭২ রানের জুটি গড়েন। ডু প্লেসিস সম্পর্কে বিরাটও উচ্ছ্বসিত। তিনি বলেন, “আমাদের এই পার্টনাশিপের প্রভাব আগামীদিনেও দলে পড়বে বলে মনে করি। আশা করি আমরা আরও ভালো খেলতে পারব।” আইপিএলের পরেই রয়েছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ। আপাতত কোহলি সেই প্রস্তুতি নিতে চান।

তবে দলের পারফরম্যান্সে বেশি খুশি কোহলি (Virat Kohli)। কারণ এদিনের দাপুটে জয়ের পর লিগ তালিকায় চার নম্বরে উঠে এল আরসিবি (Royal Challengers Bangalore)। একই সময়ে রান রেটও কিছুটা বেড়েছে। সব মিলিয়ে হায়দরাবাদে অভিযান দারুণ কাটিয়েছেন কোহলি। গ্রুপের শেষ ম্যাচে প্রতিপক্ষ হবে গুজরাট টাইটানস। আরেকটা জীবন-মৃত্যুর দ্বন্দ্বে জড়ানোর আগে এই পারফরম্যান্সে দল আরও উজ্জীবিত হবে, বলা যায়।

আইপিএলের ষষ্ঠ সেঞ্চুরি করার পর হায়দরাবাদ স্টেডিয়াম একটি মর্মস্পর্শী মুহূর্তের সাক্ষী থাকল। ম্যাচ জেতার পর বিরাট তার স্ত্রী অনুষ্কা শর্মাকে (Anushka Sharma) ভিডিও কল করেন। এই মুহূর্তের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বরাবরই পাওয়ার কাপল হিসাবে বিরুষ্কা জুটিকে দেখতে অভ্যস্ত তাঁদের অনুরাগীরা। এই ভিডিওটি দেখে মুগ্ধ তারাও।

আরও পড়ুন:Malda:আট বছর বয়সে কিডনি বিকল

 

By Sk Rahul

Senior Editor of Newz24hours