তৃণমূলের নবজোয়ার কর্মসূচি নিয়ে বৃহস্পতিবার জেলায় আসতে চলেছেন অভিষেক বন্দোপাধ্যায়।আর তার এই যাত্রাকেই বুধবার বাঁকুড়ার জনসভা থেকে তিহার যাত্রা বলে কটাক্ষ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

হাইকোটের অনুমতি নিয়ে বুধবার বাঁকুড়ার সিমলাপালে রাজবাড়ী মাঠে আয়োজিত হয়েছিল শুভেন্দু অধিকারীর সভা।সেখানে তিনি তৃনমূলের নবজোয়ার যাত্রাকে, চলো চলো তিহারে যাত্রা বলে কটাক্ষ করেন।

একইসঙ্গে আরো একাধিক বিষয় নিয়েও মন্তব্য করেন এদিন শুভেন্দু অধিকারী।

পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে শুভেন্দু অধিকারী বলেন ‘সভাটা তবে হলো’।পাশাপাশি তৃণমূল সরকারের চাকরি দুর্নীতি নিয়েও মুখ খোলেন এদিন বিরোধী দলনেতা।

শুভেন্দু অধিকারী ছাড়াও এদিনের জনসভায় উপস্থিত ছিলেন বাঁকুড়ার সাংসদ ডাক্তার সুভাষ সরকার, সাংসদ লকেট চ্যাটার্জি, বাঁকুড়া সাংগঠনিক বিজেপির সভাপতি সুনীল রুদ্র মন্ডল, বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রি শেখর দানা সহ রাজ্য ও জেলা স্তরের বহু নেতা-নেত্রীরা।

এদিন শুভেন্দু অধিকারীর সভায় যুক্ত হতে শতাধিক কর্মী,মানুষরা জমায়েত হয়েছিলেন রাজবাড়ী মাঠে।যা দেখতে ছিল সত্যি চোখে পড়ার মতো।

সবে মিলে পঞ্চায়েত ভোটের পূর্বে বাঁকুড়ার সিমলাপালে বিরোধী দলনেতার আগমন এবং কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বার্তা অনেকটাই বাড়তি অক্সিজেন বলেই মনে করছেন বিজেপি কর্মীরা।

 

আরো পড়ুন:Raja Goswami: নতুন ধারাবাহিক শুরু হওয়ার আগেই স্মৃতিতে গা ভাসালেন রাজা গোস্বামী