ক্যাট ও ভিকির বিয়ে হয়েছে বেশ অনেকদিন হলো। তবে বিয়ের পর নিজেকে খুব একটা ক্যামেরার সামনে আনেন না ক্যাটরিনা (Katrina Kaif)। তবে মাঝে মধ্যেই ভিকিকে দেখা যায় ক্যামেরার সামনে। সম্প্রতি সহ-অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে সংবাদমাধ্যমের সামনে ‘ জরা হটকে, জ়রা বাঁচকে’ ছবির প্রচার করতে আসেন। সেখানে এক সাংবাদিক তাকে প্রশ্ন করেন, ক্যাটরিনার সঙ্গে কোন বিষয় নিয়ে সব থেকে বেশি কথা কাটাকাটি হয় তাঁর?

প্রশ্নের উত্তরে ভিকি বলেন, ‘‘আমাদের মধ্যে বাড়ির আসবাবপত্র নিয়ে বেশ তর্ক হয়। কিছু দিন আগে ম্যাডাম একটি আসবাব কেনার কথা বলছিলেন। আমাদের বাড়ির একটা অংশ ওই আসবাব দিয়ে সাজাতে চান তিনি। আমাকে ছবি পাঠিয়ে বলেছেন যে, এটা কেনার কথা ভাবছেন। তার দাম দেখে আমার মাথা ঘুরে গিয়েছে! আমি তো ভাবছি যে এর থেকে আমি বোতল-গ্লাস ধরে দাঁড়িয়ে পড়ব। কিন্তু এই আসবাব তো আমার বাড়িতে কোনও ভাবেই আসবে না।’’ ভিকির কথায়, ‘‘ভীষণ দামি ছিল ওই আসবাব। কোনও ছবির চুক্তিতে সই করলে আমি তত টাকা পাই!’’

প্রসঙ্গত, ২০১৮ সালে কর্ণ জোহরের টক শো ‘কফি উইথ কর্ণ’-এ প্রথম ভিকি কৌশলের (Vicky Kaushal) কথা উল্লেখ করেন ক্যাটরিনা কইফ। ২০১৯ সালে জ়োয়া আখতারের এক পার্টিতে দু’জনের আলাপ হয়। আর সেখান থেকেই তাদের প্রেমের সূত্রপাত হয়। তবে নিজেদের প্রেমকে বরাবর নিজেদের মধ্যেই রেখেছেন তারা। বিয়ের পর যদিও মাঝে মাঝেই আদুরে ছবি অনুরাগীদের সাথে শেয়ার করেন তারা। বর্তমানে তারা বলিউডের অন্যতম বিখ্যাত জুটি।

আরো পড়ুন: Haldia:জীবনের প্রথম ‘বড়’ পরীক্ষাতেই বাজিমাত সুস্বেতা ও তনিষ্ঠা-র!উচ্ছ্বসিত স্কুল কর্তৃপক্ষ

Image source-Google

By Torsha