ক্যাট ও ভিকির বিয়ে হয়েছে বেশ অনেকদিন হলো। তবে বিয়ের পর নিজেকে খুব একটা ক্যামেরার সামনে আনেন না ক্যাটরিনা (Katrina Kaif)। তবে মাঝে মধ্যেই ভিকিকে দেখা যায় ক্যামেরার সামনে। সম্প্রতি সহ-অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে সংবাদমাধ্যমের সামনে ‘ জরা হটকে, জ়রা বাঁচকে’ ছবির প্রচার করতে আসেন।

সেখানেই এক সাংবাদিক তাকে জিজ্ঞেস করেন যদি ক্যাটের থেকেও ভালো কাউকে পান তাহলে কি ভিকি ক্যাটকে ডিভোর্স দিয়ে তাকে বিয়ে করবেন? প্রশ্ন শুনেই হেসে ফেলেন সারা। আর এমন প্রশ্ন যে তার জন্য অপেক্ষা করছে তা ভাবতেও পারেননি ভিকি (Vicky Kaushal)।

এরপর মজা করেই উত্তরে অভিনেতা বলেন, ‘‘রাতে তো বাড়ি ফিরতে হবে নাকি! তবে আমি তো ছোট এখনও, বড় হতে দিন।’’ যদিও পরে ভিকি বলেন, ‘‘আমাদের সম্পর্কটা সাত জন্মের।’’

প্রসঙ্গত, ২০১৮ সালে কর্ণ জোহরের টক শো ‘কফি উইথ কর্ণ’-এ প্রথম ভিকি কৌশলের (Vicky Kaushal) কথা উল্লেখ করেন ক্যাটরিনা কইফ। ২০১৯ সালে জ়োয়া আখতারের এক পার্টিতে দু’জনের আলাপ হয়। আর সেখান থেকেই তাদের প্রেমের সূত্রপাত হয়। তবে নিজেদের প্রেমকে বরাবর নিজেদের মধ্যেই রেখেছেন তারা। বিয়ের পর যদিও মাঝে মাঝেই আদুরে ছবি অনুরাগীদের সাথে শেয়ার করেন তারা। বর্তমানে তারা বলিউডের অন্যতম বিখ্যাত জুটি।

আরো পড়ুন: Anuttama Banerjee: এই বয়সেই মায়ের অভিভাবক হয়ে উঠেছে সহচরী, এমনটাই জানাচ্ছেন স্বরলিপি

Image source-Google

By Torsha