বেশ কয়েক মাস ধরেই দাম্পত্য কলহে জেরবার হয়ে উঠেছিলেন নওয়াজ এবং তার স্ত্রী আলিয়া। যদিও বর্তমানে অভিনেতা ব্যস্ত রয়েছেন তাঁর আসন্ন ছবি ‘আফওয়া’র প্রোমোশন নিয়ে।

তবে এর মধ্যেই নিজের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে দুবাইতে সন্তান এবং স্ত্রীর সাথে দেখা করতে গেলেন নওয়াজ (Nawazuddin Siddiqui)।

আলিয়া জানিয়েছেন, ‘আমি চেয়েছিলাম দুবাইয়ের বাড়ির এগ্রিমেন্ট ওঁর নামেই হোক। উনিই যেহেতু এখানে আমাদের প্রদানকারী হবেন, তাই তাঁর হাতে লাগাম থাকলেই ভালো, বিশেষ করে যদি আমাদের কোনও বিপদ হয়।’

আলিয়া জানান তিনি ইতিমধ্যেই ডিভোর্স ফাইল করে দিয়েছেন, তবে নওয়াজের এখনও সাইন করা বাকি আছে। তিনি বলেন, ‘আমার মেয়ের দুবাই পছন্দ। আমার যদিও ভারত। সে ঠিক আছে কাজ বুঝে আমি ভারত বা দুবাইতে থাকব।

টাকা-পয়সার ক্ষেত্রে তো এখন নওয়াজ সবাটাই দিচ্ছেন আদালতের নির্দেশে। আমার মনে হয় সেই এগ্রিমেন্টটাও আমাদের এবারই ঠিক করে নিতে হবে। সঙ্গে আরও কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে কথাও বলার আছে।’

সপ্তাহখানেক আগেই নওয়াজের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন আলিয়া। তাকে উদ্দেশ্য করে সেই সময় সোশ্যাল মিডিয়ায় আলিয়া লিখেছিলেন-

‘নমস্কার নওয়াজ, এই চিঠি তোমার জন্য। আমাদের মধ্যে গত কয়েক মাসে যা যা হয়েছে আমি সেইসব ভুলে জীবনে এগিয়ে যেতে চাই। আমি জানি জীবন মানেই এগিয়ে যাওয়া। আমি এখন সেটাই করতে চাই। ঈশ্বরের প্রতি আমার আস্থা আছে। আমি তাই তোমার থেকে ক্ষমা চাইছি। তোমাকেও আমি ক্ষমা করে দিলাম।

আমি জীবনের পথে এগিয়ে যেতে চাইছি। আমি শপথ নিলাম অতীতে যে ভুল করেছি সেটা আর করব না। আমাদের সন্তানদের একটা সুস্থ, ভালো জীবন দেওয়ার চেষ্টা করব। আমি বুঝেছি অতীতের জালে আটকা থাকা মানে চক্রব্যূহর মধ্যে বন্দি থাকা।

আশা করি এতদিন যেমন সব কর্তব্য করে এসেছ বাবা হিসেবে আগামীতেও সেটা পালন করবে। তুমি বাবা হিসেবে ভীষণই ভালো। আমি তোমার সঙ্গে যা যা করেছি সব আমাদের সন্তানদের জন্য করেছি।

এখন ওরা ভালো আছে। ওদের মুখে হাসি দেখে আমি নিশ্চিন্ত হয়েছি। আমরা ভালো স্বামী স্ত্রী না হলেও আশা করছি ভালো বাবা মা হয়ে উঠতে পারব। এতদিন আমাদের মধ্যে যা হয়েছে সেটা ভুলে জীবনে এগোতে চাই। তুমি আমায় ক্ষমা করো।’

আরো পড়ুন: Nandita Roy: হঠাৎই অসুস্থ নন্দিতা রায়, কি হয়েছে তার?

Image source-Google

By Torsha