ভারতীয় দলের ওপেনার লোকেশ রাহুলের (KL Rahul) ডান পায়ের উরুতে সফল অস্ত্রোপচার করা হয়েছে। উরুর চোটের কারণে আইপিএল এবং ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল থেকে সরে যাওয়া লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক রাহুল সোশ্যাল মিডিয়ায় তার অস্ত্রোপচারের একটি আপডেট দিয়েছেন।

তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘হ্যালো সবাই, আমার অস্ত্রোপচার ভালো ভাবে হয়েছে- সফল হয়েছে। সব কিছু সুষ্টু ভাবে করার জন্য এবং আমার কষ্ট কমানোর জন্য চিকিৎসক এবং মেডিক্যাল স্টাফদের আমি ধন্যবাদ জানাই। আমি এবার পুরোপুরি সেরে ওঠার পথে। নিজের সেরাটা দিয়ে মাঠে ফিরতে আমি বদ্ধপরিকর ।’

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে লখনউ একনা ক্রিকেট স্টেডিয়ামে আইপিএল ম্যাচ চলাকালীন ফিল্ডিং করার সময় ৩১ বছর বয়সী রাহুল (KL Rahul) চোট পান। বল তাড়া করার সময় তিনি হঠাৎ থেমে যান এবং দলের সাপোর্ট স্টাফদের সহায়তায় তিনি শেষ পর্যন্ত মাঠ ছেড়ে চলে যান। রাহুলের যে অস্ত্রোপচারের প্রয়োজন রয়েছে, তার চোটের পরিস্থিতি দেখে এবং চিকিৎসকদের সাথে পরামর্শ করার পরে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এরপর রাহুলকে (KL Rahul) জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে থাকতে হবে।

এদিকে তাঁর পরিবর্তে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য উইকেটকিপার হিসেবে ভাগ্যের শিকে ছেঁড়ে ইশান কিষাণের। সুযোগ পাননি ঋদ্ধিমান সাহা। সোমবার দুপুরে এক বিবৃতিতে বোর্ড রাহুলের বদলির নাম প্রকাশ করেছে।

আইপিএলে ভালো খেলছেন ঋদ্ধিমান। ব্যাট হাতে রান পাচ্ছেন। উইকেটরক্ষক হিসেবে ঈশান ঋদ্ধির ক্ষমতার কাছাকাছিও নন। এমনকি আইপিএলের সাধারণ ছন্দেও নয়। ইশান মাত্র দুটি ছক্কা হাঁকান। তবুও ঋদ্ধিকে দল থেকে বাদ দেওয়া হলেও ঈশানকে রাখা হয়েছে। অনেকেই মনে করছেন, এতে অভিজ্ঞতার দিক থেকে মার খেতে পারে ভারতীয় দল।

আরও পড়ুন:Amartya Sen: আরও পিছিয়ে গেলো অমর্ত্য সেনের জমি মামলার শুনানি

By Sk Rahul

Senior Editor of Newz24hours