তৃণমূলের জনসংযোগ যাত্রা পরিচালনার মামাবাড়িতে ঘুরে এলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek)। মঙ্গলবার সন্ধ্যায় তিনি কুসুম্বায় তাঁর মামাবাড়িতে গিয়েছিলেন।

সেখানে তিনি দেখা করেন মামাবাড়ির পরিবারের সদস্যদের সঙ্গে। কথাও বলেন কিছুক্ষণ। গ্রামের সাধারণ মানুষের সঙ্গেও তিনি কথা বলেন।
গ্রামের উন্নয়নের পরিস্থিতিও তিনি খতিয়ে দেখেন।

দেখা করে এসে তিনি বলেন, ”দাদুর সঙ্গে দেখা করতে এসেছিলাম। খুব শরীর খারাপ। অনেকদিন ধরেই আসবো, আসবো ভাবছিলাম। আমি দশ বছর বাদে এলাম।

আগে যখন আসতাম ছোটবেলায় তখন রাস্তাঘাটের কী অবস্থা ছিল, আর এখন কি হয়েছে আপনারা দেখেছেন। সরকারের জনমুখী প্রকল্প সব জায়গায় পৌঁছাচ্ছে।”

পাশাপাশি এলাকা ঘুরে দেখেন তিনি। স্থানীয় স্কুল, রাস্তা ঘাটের পরিস্থিতি খতিয়ে দেখেন। তার পর বলেন, ”ছোটবেলায় এখানে এসেছি। তখন কুসুম্বা স্কুলের যে অবস্থা ছিল আর এখন দেখুন কী রকম আছে।” এদিন রাত দশটা নাগাদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek) রামপুরহাটের কুসুম্বায় যান।

উল্লেখ্য, হঠাৎ অভিষেক চলে আসেন তার মামারবাড়িতে। দাদুকে প্রয়োজনে চিকিত্‍সার জন্য কলকাতায় নিয়ে যাওয়ার কথা বলেন আত্মীয় পরিজনদের।

পরে অভিষেকের মামিমা পম্পা মুখোপাধ্যায় বলেন ‘উনি নিজে থেকেই খবর নিয়েছেন গ্রাম কেমন আছে, স্কুলগুলি কেমন আছে।’ অভিষেক এদিন কুসুম্বা গ্রামে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে জনসংযোগ করেন।