রাজধানী দিল্লিতে কেকেআর অধিনায়ক নীতীশ রানার স্ত্রী (Nitish Rana Wife) এক ভয়াবহ ঘটনার সম্মুখীন হয়েছেন। রীতিমত প্রাণ সংশয়ে ভুগতে হল তাকে। সোশ্যাল মিডিয়ায় ঘটনার কথা জানিয়েছেন সাচী মারওয়া (Saachi Marwah) নিজেই।

চলতি আইপিএলে দল নিয়ে ব্যস্ত রানা। সাচি মারওয়াও প্রায়ই তার স্বামীর খেলা দেখার জন্য কলকাতা থেকে দিল্লি, বেঙ্গালুরু থেকে মুম্বই পৌঁছে যাচ্ছেন। কিন্তু সম্প্রতি দিল্লিতে এক ভয়াবহ ঘটনার সম্মুখীন হয়েছেন তিনি। রাত সাড়ে আটটা নাগাদ কাজ থেকে বাড়ি ফেরার পথে দুই যুবক বাইকে করে তাঁর গাড়ি ধাওয়া করে। শুধু তাই নয়, মোটরবাইকটিকে গাড়ির পাশে নিয়ে গিয়ে গাড়িটির গায়ে মারতেও থাকেন তাঁরা। এমন কাণ্ড দেখে গাড়ির ভিতর বেশ ভয় পেয়েই গিয়েছিলেন সাচি। ঘটনাটি ঘটেছে দিল্লির কীর্তি নগরে। এর পরে বিবেক নামে ১৮ বছরের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সেই যুবক ১২ ক্লাসের ছাত্র। রানাপত্নী দাবি করেছেন যে সাচি তার গাড়িতে করে বাড়ি ফিরছিলেন যখন ঘটনাটি ঘটেছিল যখন তিনি এটি ইনস্টাগ্রামে বর্ণনা করেছিলেন।

সাচি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে দাবি করেছেন, তিনি দিল্লি পুলিশকে বিষয়টি রিপোর্ট করার চেষ্টা করেছিলেন, কিন্তু কর্তৃপক্ষও কোনও সাহায্য করেনি। যখন তিনি অভিযোগ নথিভুক্ত করার চেষ্টা করেন, তখন তাঁকে বলা হয়েছিল যে, এই বিষয়টিকে গুরুত্ব না দিতে। কারণ তিনি ইতিমধ্যে ‘নিরাপদ ভাবে বাড়িতে পৌঁছে গিয়েছেন।’

সাচি জানিয়েছেন, পুলিশ তাঁকে বলে, যেহেতু তিনি বাড়িতে নিরাপদে পৌঁছে গিয়েছেন তাই ব্যাপারটাকে আর এগিয়ে নিয়ে যাওয়ার দরকার নেই। তাঁকে আরও বলা হয়, পরের বার এ রকম ঘটনা ঘটলে সেই গাড়ির নম্বর লিখে রাখতে। গোটা ঘটনায় একেবারেই খুশি হননি সাচি।

আরও পড়ুন :CBI:লাখ লাখ টাকার প্রতারণা,বাঁকুড়া থেকে গ্রেফতার ভুয়ো সিবিআই অফিসার

By Sk Rahul

Senior Editor of Newz24hours