১মে বিয়ের পিড়িতে বসেছেন অভিনেত্রী সুদীপ্তা (Sudipta Banerjee) বন্দোপাধ্যায়। পাত্র কে জানেন? প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সী। ধুমধাম করে আয়োজন করা হয়েছিল সেই বিয়ের। মেনুতে প্রায় কোনো খাবারই বাদ দেওয়া হয়নি। ৩ এপ্রিল হয়ে গেলো তার ভাত কাপড়ের অনুষ্ঠান। সেদিন সর্বদাই তার পাশে পাশে ছিলেন তার শাশুড়ি স্মিতা বক্সী।

প্রথা মেনে ভাত কাপড়ের অনুষ্ঠান হলো সুদীপ্তার (Sudipta Banerjee)। ভাত কাপড়ের থালা তার হাতে তুলে দিয়ে সারা জীবন পাশে থাকার শপথ নিলেন সৌম্য। এদিন শাশুড়ি বৌমা দুজনেই ম্যাচিং করে শাড়ি পড়েছিলেন।

ভাত কাপড়ের দিন সকালে সিঁথি ভরে সিঁদুর ছিল সুদীপ্তার। গলায় ছিল ভরাট সোনার নেকলেস। কানে ছিল কানবালা। আনন্দবাজারকে সুদীপ্তা জানিয়েছেন, মুখ দেখে শাশুড়ি নোয়া উপহার দিয়েছে তাঁকে। অভিনেত্রীর কথায়, ‘আমার কাছে বাড়িটা নতুন নয়। তিন বছর ধরে যাতায়াত করছি। সবাই খুব ভাল। তবে আমারও দায়দায়িত্ব রয়েছে তাঁদের প্রতি। সুন্দর একটা নোয়া দিয়েছেন শাশুড়ি। তবে এই বাড়িতে ঢোকার পর থেকেই শুধু উপহার পেয়ে যাচ্ছি।’

প্রসঙ্গত, বিয়েতে টুকটুকে লাল বেনারসিতে সেজেছিলেন সুদীপ্তা (Sudipta Banerjee)। তবে রিসেপশনে তিনি ল্যাহেঙ্গা পড়বেন। আর সেই ল্যাহেঙ্গা তৈরি করেছেন কলকাতার এক নামজাদা ফ্যাশন ডিজাইনার।

আরো পড়ুন: Sudipta Banerjee: শ্বশুর বাড়িতে পা রাখার পর থেকেই উধাও স্বামী, কি বলছেন সুদীপ্তা?

Image source-Google

By Torsha