১মে বিয়ের পিড়িতে বসেছেন অভিনেত্রী সুদীপ্তা (Sudipta Banerjee) বন্দোপাধ্যায়। পাত্র কে জানেন? প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সী। ধুমধাম করে আয়োজন করা হয়েছিল সেই বিয়ের। মেনুতে প্রায় কোনো খাবারই বাদ দেওয়া হয়নি। কিন্তু শ্বশুরবাড়ি গিয়েই বরের সাথে আর দেখা হলোনা অভিনেত্রীর। যদিও শাশুড়ি ও অন্যান্যদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অভিনেত্রী সুদীপ্তা।

অভিনেত্রীর কথায়, ‘‘আমার কাছে বাড়িটা নতুন নয়। তিন বছর ধরে যাতায়াত করছি। সবাই খুব ভাল। তবে আমারও দায়দায়িত্ব রয়েছে তাঁদের প্রতি। সুন্দর একটা নোয়া দিয়েছেন শাশুড়ি। তবে এই বাড়িতে ঢোকার পর থেকেই শুধু উপহার পেয়ে যাচ্ছি।’’ কিন্তু শ্বশুর বাড়িতে পা রাখার পর থেকেই উধাও স্বামী সৌম্য। আসলে কালরাত্রির জন্যই একে অপরের মুখ দেখছেন না তারা। তাই শ্বশুরবাড়িতে ঢোকার পর থেকে আলাদা ঘরেই থেকেছেন। বুধবার ফুলশয্যা হয় তাদের এবং আজ তাদের রিসেপশন। মজা করেই সুদীপ্তা বলেন, ‘‘আসলে ওদের বাড়িতে নিয়মের কড়াকড়ি। আর এমনিতেই বৃহস্পতিবারের অনুষ্ঠানের আয়োজন নিয়ে চাপ রয়েছে, আমার মনে হয় আজকে রাতেই যা বলার বলবে।’’

প্রসঙ্গত, বিয়েতে টুকটুকে লাল বেনারসিতে সেজেছিলেন সুদীপ্তা (Sudipta Banerjee)। তবে রিসেপশনে তিনি ল্যাহেঙ্গা পড়বেন। আর সেই ল্যাহেঙ্গা তৈরি করেছেন কলকাতার এক নামজাদা ফ্যাশন ডিজাইনার।

আরো পড়ুন: Visva Bharati : বিশ্বভারতীর জমি বিতর্কের মাঝেই কর্মসচিব বদল

Image source-Google

By Torsha