অভিষেক আসার আগেই ‘নবজোয়ারে’ ভাসল তৃণমূল (TMC) নেতার তোলাবাজির ভিডিয়ো!ভিডিও ভাইরাল হতেই তুমুল অস্বস্তিতে পড়ল ঘাসফুল শিবির।ঘটনাটি দক্ষিণ দিনাজপুরের।

মূলত,পঞ্চায়েত ভোট যতই এগিয়ে আসছে,ততই উত্তাপ বাড়ছে রাজ্য রাজনীতিতে।নিয়োগ দুর্নীতি থেকে আবাস যোজনা দুর্নীতি সবক্ষেত্রেই নাম জড়িয়েছে তৃণমূলের।দলের ইমেজ ঠিক করতে ইতিমধ্যে ময়দানে নেমেছেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।গত ২৫ এপ্রিল থেকে তৃণমূলের নবজোয়ার কর্মসূচি শুরু হয়েছে।সেই কর্মসূচি দক্ষিণ দিনাজপুরে শুরু করতে আসার আগেই ভাইরাল হয় দক্ষিন দিনাজপুরের তপন ব্লকের তৃণমূল সভাপতি অনাদি লাহিড়ীর এক ভিডিও।

যেখানে দেখা যাচ্ছে,কনস্টেবল করে দেবার নাম করেই লক্ষ লক্ষ টাকা নিচ্ছেন তিনি।আর এই ভিডিও ভাইরাল হতেই শুরু হয় রাজনৈতিক তরজা।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার কটাক্ষ করে বলেন,-নব জোয়ারের নাম করে টাকা তুলতে জেলায় জেলায় ঘুরছেন নেতা।তার নির্দেশে চাকরির নামে টাকা তুলছে অনুগামীরা।যে টাকা জেলায় গেলেই বস্তা ভরে ভরে নিয়ে আসছে বাড়িতে।তাই উনিই নির্দেশ দিয়েছিলেন কিনা ওই টাকা তুলতে সেটারই খোজ নেওয়া প্রয়োজন।

অন্যদিকে দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির সভাপতি স্বরুপ চৌধুরী বলেন, নব জোয়ারের নাম করে তৃণমূল তাদের যে তোলাবাজি ট্রন্ড তা অব্যাহত রেখেছে। এই ভিডিও তা প্রমান করে।

যদিও পুরো বিষয়টি বিজেপির চক্রান্ত বলে দাবি জেলা তৃণমূল সভাপতি মৃণাল সরকারের।তার কথায়,-বিজেপি জেনে বুঝেই এই কাজটি করেছে।অভিষেক বন্দ্যোপাধ্যায় জেলায় আসার আগে পুরনো একটি ভিডিও ভাইরাল করেছে তারা।লেনদেন হওয়াটা কোন অন্যায় কাজ নয়।তিনি ব্যবসায়ী মানুষ।এক্ষেত্রে কি হয়েছিল বা ওই ভিডিওর কি সত্যতা রয়েছে তা তারা যাচাই করে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবেন।

 

আরো পড়ুন:Krishna Kalyani: বিধায়ক কৃষ্ণ কল্যাণীর বাড়িতে হানা ইডির, অফিসেও তল্লাশি