এবার উত্তর দিনাজপুরে রায়গঞ্জের বিধায়ক তথা পিএসসি চেয়ারম্যান কৃষ্ণ কল্যাণীর (Krishna Kalyani) বাড়িতে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ED) হানা। আজ সকাল থেকেই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার ইডির আধিকারিকরা বিধায়কের বাড়িতে তল্লাশি চালাচ্ছেন বলে জানা গেছে। প্রায় ৩ ঘণ্টা ধরে তল্লাশি চলছে। কৃষ্ণকল্যাণীর (Krishna Kalyani) পরিবার সূত্রে খবর,আজ খুব ভোরেই বিধায়কের বাড়ি ও ব্যবসায়িক প্রতিষ্ঠানে পৌঁছে যায় আয়কর দফতর। কৃষ্ণকল্যাণী খাতায় কলমে বিজেপি বিধায়ক হলেও এখনও তিনি রয়েছেন তৃণমূলে।

জানা গিয়েছে, রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীর (Krishna Kalyani) বিরুদ্ধে এর আগে একাধিকবার জালিয়াতি ও দুর্নীতির অভিযোগ উঠেছে। বিজেপির সদস্য থাকাকালীন এই অভিযোগে সরব হয়েছিলেন জেলা তৃণমূল নেতা কানাইলাল আগরওয়াল। তিনি জেলাশাসকের কাছেও গিয়েছিলেন। কৃষ্ণ কল্যাণী পরবর্তীকালে শিবির পরিবর্তন করেন। আগরওয়ালের আপত্তি সত্ত্বেও কানাইলাল তৃণমূলে যোগ দেন। এর পরে, অভিযোগটি নিয়ে তেমন নাড়াচাড়া করা হয়নি। গত বছর পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেপ্তারের পরে, কৃষ্ণকল্যাণীকে ইডি ডেকেছিল। তার বিরুদ্ধে টেলিভিশন বিজ্ঞাপনের জন্য অর্থ প্রদান এবং আয়কর ফাঁকি সহ অসংখ্য অভিযোগ আনা হয়েছিল। এরপর অনেক দিন কেটে গেছে।

বুধবার সকালে আয়কর দফতরের আধিকারিকরা আচমকাই রায়গঞ্জের বন্দর এলাকায় কৃষ্ণকল্যাণীর (Krishna Kalyani) আদি বাড়িতে যান। সুদর্শনপুর এলাকায় তাঁর একটি গাড়ির শোরুমেও হানা দিয়েছেন তাঁরা। এরপর বিধায়কের আরও একটি বাড়িতে যাবেন বলে জানা গেছে।

আরও পড়ুন:KL Rahul: চোটের জন্য টেস্ট বিশ্বকাপে অনিশ্চিত লোকেশ রাহুল

By Sk Rahul

Senior Editor of Newz24hours