জি বাংলার জনপ্রিয় শো দিদি নং ওয়ান, যার সঞ্চালিকা হলেন রচনা বন্দ্যোপাধ্যায়। কোন তারকার সাথে কে ঘুরছে, বা কার বিচ্ছেদ হলো, কে জীবনে কতোটা স্ট্রাগল করেছেন সবই সোজাসুজি আলোচনা করা হয়ে থেকে এই মঞ্চে। আর যারা নিজেদের প্রেমালাপ নিয়ে মুখ খুলতে চান না তাদের পেট থেকে কথা বের করে নেওয়ার দায়িত্বে থাকে রচনা বন্দোপাধ্যায় (Rachana Banerjee)। এবার সেই মঞ্চে প্রকাশ্যে এলো অনন্যা গুহর প্রেম।

মা-কে নিয়ে খেলতে এসেছিলেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সুকান্ত কুণ্ডু। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই দেখা যায় অনন্যা এবং সুকান্তকে একসাথে রিল বানাতে। সুকান্তের মা শিখাকে প্রশ্ন করেন, ‘ছেলে আপনাকে প্রেম নিয়ে কিছু বলে না?’। যাতে উলটো দিক থেকে জবাব আসে, ‘না আমাকে তো কিছুই বলে না। জানি না তো।’ এরপর রচনা বলে ওঠেন, ‘আমি যতদূর জানি ওরা দুই বোন। আর ও ছোট বোনের সঙ্গে থাকে। আর তার নামটা A দিয়ে শুরু। বাংলাতে পাঁচটা অক্ষর। আপনি তাড়াতাড়ি যান বাড়িতে, গিয়ে বিয়ের ডেট ঠিক করুন।’ যাতে সুকান্তর সলজ্জ জবাব, ‘ভেবেছিলাম একটু কনফিউশন রাখব, তুমি কিছুই রাখলে না’।

লেটস বি কনফিউসড’ চ্যানেল থেকে ভ্লগিং করেন সুকান্ত। নিজের চ্যানেলের নাম রাখা নিয়ে দিদি নম্বর ১-এ জানালেন, ‘আমার জীবনটা এক কনফিউশন নিয়ে তৈরি। ছোটবেলা থেকে কী হব নিয়ে। শেফ হব ভেবেছি। তারপর ভাবলাম ফোটোগ্রাফার হয়ে যাই। তারপর ইঞ্জিনিয়র, তারপর কনটেন্ট ক্রিয়েটার। এখনও জীবনে কনফিউশন চলছে। কাল হয়তো অন্য কিছু করতে পারি।’

আরো পড়ুন: Sudipa Basu: অভিনয়ে করার জন্য অনেক লড়াই করতে হয়েছিল, পাশে পেয়েছিলেন রবি ঘোষকে

Image source-Google

By Torsha