রাঘবের সাথে বলিউড সুন্দরী পরিণীতি চোপড়ার বিয়ের গুঞ্জন। তারই মাঝে এবার দিল্লি আবগারী দুর্নীতি মামলায় সাপ্লিমেন্টারি চার্জশিটে নাম উঠে এল সাংসদ রাঘব চাড্ডার।

এবার সেই মামলা ঘিরে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের সাপ্লিমেন্টারি চার্জশিটে নাম রয়েছে রাঘব চাড্ডার।

উল্লেখ্য, চার্জশিটে রাঘব চাড্ডার নাম অভিযুক্তের তালিকায় নেই। তবে মণীশ সিসোদিয়ার বাড়িতে যে গোপন বৈঠক হয়েছিল বলে অভিযোগ এই দুর্নীতি ঘিরে, সেই বৈঠকে রাঘব ছিলেন বলে সাপ্লিমেন্টারি চার্জশিটে জানানো হয়েছে।

যে সময় ওই বৈঠক হয়, সেই সময় দিল্লির উপমুখ্যমন্ত্রী পদে ছিলেন মণীশ সিসোদিয়া। পরে এই মামলায় তিনি গ্রেফতারির পর পদত্যাগ করেন।

এই মামলায় তদন্তে নেমেছে ইডি। কোর্টে ইডির তরফে সওয়াল করা হয়েছে যে, যে মামলায় মণীশ অভিযুক্ত তা অত্যন্ত গুরুতর মামলা। যার প্রভাব সমাজ ও মানুষের ওপর পড়তে পারে। ইডি বলছে, তদন্তের সময় যে প্রমাণ উঠে এসেছে, সেই প্রমাণই অনেক কথা বলে।

উল্লেখ্য, বলিউডের নামী অভিনেত্রী তথা প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিণীতি চোপড়ার সঙ্গে প্রেমের গুঞ্জন রয়েছে রাঘব চাড্ডার। সদ্য তাঁকে ও পরিণীতি চোপড়াকে একসঙ্গে দেখা গিয়েছে বেশ কয়েকটি জায়গায়।

সম্ভবত ২০২৩ সালের অক্টোবরের মধ্যে পরিণীতির সঙ্গে গাঁটছড়া বাঁধবেন আম আদমি পার্টির সাংসদ রাঘব। সেই বিয়ে নিয়ে তোড়জোড় চলছে তা বেশ কয়েকটি খবরে উঠে আসছে। সদ্য মণীশ মালহোত্রার বাড়িতে পরিণীতিকে দেখা গেছে।