খড়ি চলে গেছে। কিন্তু এখনও বহালতবিয়াতে চলছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “গাঁটছড়া”। আর সেটাই মেনে নিতে পারছেন না দর্শকেরা। কেউ কেউ বলেন খড়িকে ছাড়া গাঁটছড়া কেউ দেখবেন না। আবার কেউ গাঁটছড়া বয়কটের দাবি জানান। কিন্তু কেনো এতো তাড়াতাড়ি করে খড়ির মৃত্যু ঘটালো পরিচালক? কারণ শোলাঙ্কি নিজেই।

টিভিনাইন বাংলার তরফ থেকে যোগাযোগ করা হলে শোলাঙ্কি (Sholanki Roy) বলেন, “বেশ কয়েকদিন ধরে ভুগছিলাম, কমছিল শরীরের ওজনও। হিমোগ্লোবিন কমে গিয়েছিল। ডাক্তার পরামর্শ দিয়েছিলেন বিশ্রামের। তবে মেগা করে কতদিনই বা আর ছুটি নেওয়া যায়? অভিনেত্রী হিসেবেই বিবেক লাগে। চ্যানেলকে জানিয়েছিলাম। বিন্দুমাত্র আপত্তি জানাননি কেউ। সকলেই করেছিলেন সহযোগিতা। তবে একটা ট্র্যাক তো মেনে চলতে হয় সবাইকে। তাই জন্য কয়েকদিন সময় লেগে গেল। এখন আমি কয়েকদিনের জন্য বিশ্রামে থাকতে চাই। শরীরের যত্ন নিতে চাই। তবে সেটা দু-তিন মাসের বেশি নয়। অভিনয় ছাড়া আমার পক্ষে থাকা এক কথায় অসম্ভব। তাই শীঘ্রই ফিরছি। আপাতত শরীরের একটু বিশ্রাম প্রয়োজন।”

তিনি যে এবার গাঁটছড়া থেকে বিদায় নিতে চলেছেন তার ইঙ্গিত আগেই দিয়েছিলেন। তিনি স্যোসাল মিডিয়ায় লেখেন, ‘জীবনে কিছুই চিরস্থায়ী নয়, একমাত্র পরিবর্তন ছাড়া। এক বছরেরও বেশি সময়ের সফর শেষ হল! স্বপ্নের মতো লাগছে, একইসঙ্গে খারাপও লাগছে আবার আমি আনন্দিতও। এই সফরে কিছু দারুণ মানুষের সঙ্গে দেখা হয়েছে– কেউ পরিবার হয়ে ওঠেছে, কেউ বন্ধু। কেউ ছেড়ে গেছে আবার কেউ রয়ে গেছে। সবমিলিয়ে দুর্দান্ত একটা সফর। এবার এগিয়ে যাওয়ার সময়।’

তবে খড়ির চলে যাওয়াটা কেউই যেনো মেনে নিতে পারছেন না। সকলের একটাই দাবি এখন খড়ি অর্থাৎ শোলাঙ্কিকে আবারও গাঁটছড়াতে দেখতে চান তারা।

আরো পড়ুন: Abhishek Bachchan: ঐশ্বর্য এবং মেয়ে আরাধ্যকে নিয়ে সমালোচনা করতেই জব্বর জবাব দিলেন অভিষেক

Image source-Google

By Torsha