গরু পাচার মামলায় (Cow smuggling case) অনুব্রত কন্যা সুকন্যা মন্ডলকেও ইডি গ্রেফতার করেছে। সুকন্যাকে বর্তমানে তার বাবার মতোই দিল্লির তিহার জেলে রাখা হয়েছে। এবার অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) মেয়ে সুকন্যার গ্রেফতারি নিয়ে মুখ খুললেন। এই প্রথম কেষ্ট তার মেয়ে সুকন্যা মন্ডলকে গ্রেফতারির পর এরকম প্রতিক্রিয়া দিলেন।

এদিন আদালতে হাজিরা দিতে আসেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। হাজিরা দিয়ে বেরোনোর সময় তীব্র তোপ দাগেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। কটাক্ষ করে তিনি বলেন, ‘মেয়েকে গ্রেপ্তার করা অন্যায় হয়েছে।’ এদিকে বিচারক সোমবার অনুব্রত মণ্ডলকে আগামী ৪ মে পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

জানা গিয়েছে, গরু পাচার মামলায় গত বুধবার দীর্ঘসময় ধরে জিজ্ঞাসাবাদ করা হয় সুকন্যাকে। এরপর তাকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) হেফাজতে নেয়। গরু পাচার মামলাতেই সুকন্যার বাবা অনুব্রতকে সাড়ে আট মাস আগে অর্থাৎ ১১ই আগস্ট গ্রেফতার করা হয়েছিল। তখন থেকেই তার মেয়েকে তদন্তকারীদের নজরদারিতে রাখা হয়েছে। দিল্লির রাউজ অ্যাভিনিউ আদালতে গত ৩০ এপ্রিল হাজির করানো হয়েছিল সুকন্যাকে। বিচারক তাকে ১২ দিন জেল হেফাজতে থাকার নির্দেশ দেন। আগামী ১২ মে পর্যন্ত দিল্লির তিহাড় জেলেই থাকবেন সুকন্যা।

আরও পড়ুন:Yashasvi Jaiswal: ফুচকা বিক্রেতা থেকে যশস্বী এখন আইপিএলের শতরানকারী

By Sk Rahul

Senior Editor of Newz24hours