তৃনমূলের নবজোয়ার নয় এই জোয়ারেই তিহার যাত্রা হয়ে যাবে!শুক্রবার বাঁকুড়ায় (Bankura) জেলায় এসে এমনি মন্তব্য করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

শুক্রবার বাঁকুড়া জেলার ইন্দাস বিধানসভার সাহসপুরে বিষ্ণুপুর সাংগঠনিক জেলার ডাকে একটি পঞ্চায়েত কর্মীসভার আয়োজন করা হয়।সেই কর্মী সভায় যোগদান করেন রাজ্যের বিরোধী শুভেন্দু অধিকারী।এদিনের জনসভায় যোগদান করে আক্রমনাত্বক ভূমিকা নিতে দেখা যায় বিরোধী দলনেতাকে।

রাজ্য সরকারের বেলাগাম দুর্নীতি,চাকরি ক্ষেত্রে টাকা,একশ দিনের কাজের টাকা লুট সহ একাধিক ইস্যুতে বিঁধতে দেখা যায় বিরোধী দলনেতাকে।এদিন তিনি অভিষেক বন্দোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন,-তিনি বাঁকুড়ায় এসে মন্তব্য করে গেছেন বাঁকুড়ার মানুষ বিজেপিকে ভোট দিয়ে পাপ করেছেন,মানুষ পঞ্চায়েত ভোটে আরো দেখিয়ে দেবে পাপ করেছে পূণ্য করেছে।

বিচারপতি অভিজিৎ বন্দোপাধ্যায় সম্পর্কে বলেন,-চিন্তা নেই মাননীয় বিচারপতি যা করে গেছেন তা মানুষ সারাজীবন মনে রাখনে ভবিষ্যতে তথ্য দিয়ে বিচার হবে,বিচার ব্যাবস্থা প্রভাবিত হবে না।

এরপর তিনি খোলা মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বলেন,- অনেক মস্তান দেখেছি,লক্ষন শেঠকে আমি জব্দ করছি,অনুব্রত মন্ডল পুরো পরিবার নিয়ে এখন তিহার জেলে।ভাইপো নতুন সংযোজোন আনছেন ‘তৃণমূলের নবজোয়ার’ নবজোয়ার বলে কিছু হবে না এই জোয়ারেই তিহার যাত্রা হয়ে যাবে।

পাশাপাশি বাঁকুড়া জেলার জেলাশাষকেও আক্রমন করে বলেন,-তিনি এবং তার পাশের জেলা পশ্চিম বর্ধমানে তার স্বামী দুজন মিলে ৩ কোটি টাকা ভাইপোকে পৌঁছাতে হয়।

একইসঙ্গে,-১০০ কাজের দিনের টাকা প্রসঙ্গে তিনি বলেন ভুয়ো জব কার্ড তৈরি করে দশ বছর ধরে টাকা আত্মসাৎ করে চলেছে এই রাজ্য সরকার।এটা আর বরদাস্ত করবে না কেউ।সব মিলে এদিন ফের আরেকবার আক্রমণাত্মক ভূমিকায় দেখা যায় রাজ্যের বিরোধী দলনেতাকে।

তবে পঞ্চায়েত ভোটের পূর্বে বিরোধী দলনেতার আগমন এবং কর্মীদের উদ্দেশ্যে তার বার্তাকে অনেকটাই বাড়তি অক্সিজেন বলে মনে করছেন বিজেপি নেতা কর্মীরা।

 

আরো পড়ুন:Presidency University : প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হল ছাত্র কনভেনশন