বিজেপি (BJP) কর্মীকে গুলি করে খুন!ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় পশ্চিম বর্ধমানের জামুরিয়ায়।শনিবার জামুরিয়া থানার অন্তর্গত ২ নম্বর জাতীয় সড়কের চাঁদা মোড় সংলগ্ন রাস্তার ধারে একটি স্করপিও গাড়ির চালকের সিটে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায় রানিসায়র বাসিন্দা রাজেন্দ্র সাউ এর রক্তাক্ত মৃতদেহ।

স্থানীয় সূত্রে খবর,রাজেন্দ্র সাউ ৩৩ নম্বর ওয়ার্ডের বিজেপি কনভেনর একইসঙ্গে তিনি রেসন দোকানের মালিক।শনিবার রাজেন্দ্র সাউ যখন একটি স্করপিও গাড়িতে করে যাচ্ছিলেন তখন মাথার ডান পাসে কানের সামনে কেও তাকে গুলি করে।এরপর গাড়ির চালকের সিটে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকে তার দেহ।

ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।তৎক্ষণাৎ রাজেন্দ্র সাউকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে।কারা এই খুন কাণ্ডে জড়িত?এবং কেনো এই কান্ড ঘটালো সেই বিষয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্যদিকে এ ঘটনার খবর পাওয়ার পরই আসানসোল দক্ষিণ বিধানসভার বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল ঘটনাস্থলে পৌঁছায়।এরপরই এই ঘটনাকে কেন্দ্র করে বিক্ষোভ দেখায় তারা।পাশাপাশি বেশ কিছুক্ষন জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়।পরে পুলিশের আশ্বাসে অবশ্য অবরোধ উঠে যায়।

 

আরো পড়ুন:Recipe: বাড়িতে বানিয়ে নিন সুস্বাদু মাছের ডিমের বড়ার ঝোল