সামনেই পঞ্চায়েত নির্বাচন।আর পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল দলকে আরো শক্তিশালী করতে মরিয়া দল। পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে বিগত বেশ কিছুদিন ধরে শ্রমিক সংগঠন থেকে শুরু করে বিভিন্ন যেসব শাখা সংগঠন আছে তাদেরকে নিয়ে লাগাতার বৈঠক কর্মসূচি পালন করে চলেছে তৃণমূল দল।তেমনি শুক্রবার জেলা পুরুলিয়ার কার্যালয়ে একটি বিশেষ বৈঠকের আয়োজন করা হয়।যেই বৈঠকে পুরুলিয়া জেলার তৃণমূল কংগ্রেসের এস টি সেল অর্থাৎ আদিবাসী সংগঠনদের নিয়ে বিশেষ বৈঠক করা হয়।

মূলত,জেলা পুরুলিয়ার জঙ্গলমহলের একটা বড় অংশ আদিবাসী সম্প্রদায় অন্তর্ভুক্ত।তাই সেইসব আদিবাসী সম্প্রদায়ের ভোট যাতে তৃণমূলের পক্ষে পরে।মূলত সেই নিয়েই আজ এস টি সেলের এই বৈঠক করা হয়।

যেই বৈঠকে আসন্ন পঞ্চায়েত নির্বাচনের আগে আদিবাসী সম্প্রদায়ের কর্মীদের কি কি ভূমিকা থাকবে সেই বিষয়ে আলোচনা হয়।একইসঙ্গে সাধারণ মানুষের সঙ্গে আরো নিবিড় ভাবে যাতে এস টি সেল তাদের আদিবাসী সম্প্রদায়ের সাথে সরাসরি যুক্ত হতে পারে সেই বিষয় নিয়েও আলোচনা হয়।

এদিনের এই বৈঠকে উপস্থিত ছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি সৌমেন বেলথড়িয়া, শ্রমিক সংগঠনের সভাপতি উজ্জ্বল কুমার সহ তৃণমূলের অন্যান্য নেতৃত্বরা।

 

আরো পড়ুন:Abhijit Gangopadhyay:নিয়োগ দুর্নীতি মামলা থেকে সরিয়ে দেওয়া হল বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে