গর্ভবতী হলে যে কাজ থেকে বিরতি নিতে হয়না তা দেখিয়ে দিয়েছেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। তার পর থেকেই বলিউডে এই নতুন ধারার সূচনা হলো, যে গর্ভাবস্থা মানেই কাজের প্রতি বাধা নয়। কেরিয়ারের শীর্ষে থাকার সময়ই তিনি তৈমুরের জন্ম দেন আর সেই সময় মন খুলে খাওয়া দাওয়াও চালিয়েছেন নবাব বেগম।

এক পুরনো সাক্ষাৎকারে করিনা (Kareena Kapoor Khan) বলেন, ‘আমি চিকিৎসককে ১০০টা প্রশ্ন করতাম। একদিন তো উনি বলেই ফেলেছিলেন, আর কিছু জিগ্গেস করার নেই। তুমি একটু রিল্য়াক্স কর এবার। প্রথমবার অন্তঃসত্ত্বা হয়েছিলাম, সত্যি বলতে লোলো (করিশ্মা কাপুর) এক ফোনেই ছুটে আসত। আমাকে সর্বদা গাইড করত। চিকিৎসক তো আমাকে বকাবকি শুরু করেন, বলেন- প্রয়োজনের চেয়ে তোমার ওজন ২০ কিলো বেড়ে গিয়েছে। এত খেও না! প্রেগন্যান্সিতে অত্যধিক খাওয়া উচিত নয়, তাতে বদহজম হয়। সঠিক পরিমাণে আর পুষ্টিকর খাবার খেতে হয়… সত্যি বলতে আমি কিন্তু গোটা প্রক্রিয়াটা খুব এনজয় করেছি’। প্রেগন্যান্সির সময় আমি শুধু পরোটা খেয়েছি! আমি দিনে ৫-১০ টা পরোটা খেতাম, এখন একটা খাই’।

প্রসঙ্গত, তাকে বড় পর্দায় শেষ দেখা গিয়েছিল লাল সিং চাড্ডা সিনেমার মধ্যে দিয়ে। যা মোটেই বক্স অফিসে ভালো ফলাফল করতে পারেনি। বর্তমানে তিনি তাবু, কৃতি স্যাননদের সাথে ‘দ্য ক্রিউ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। সুজয় ঘোষের হাত ধরে ওটিটি তেও খুব শীঘ্রই পা রাখতে চলেছেন তিনি।

আরো পড়ুন: Bankura:প্রকাশ্যে শাসক দলের গোষ্ঠী কোন্দল!উত্তপ্ত বাঁকুড়া

Image source-Google

 

By Torsha