ফের প্রকাশ্যে পুলিশকে হুমকি দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Kha)। রবিবার এক প্রতিবাদ কর্মসূচি থেকে বাঁকুড়ার (Bankura) সোনামুখী থানার আইসি কে নিশানা করে তিনি বলেন, তৃণমূলের কথায় বিজেপি কর্মীদের দূর ছাই করে তাড়িয়ে দেয় পুলিশ। এটা মেনে নেবে না বিজেপি। ফের এরকম হলে প্রাণ যায় যাবে, প্রয়োজনে জেলে যেতে হয় যাবেন, গুলি খেতে হলেও খাবেন বলেও সুর চড়ান সৌমিত্র।

এদিন বিজেপির তরফে সোনামুখী পৌরশহরে একটি মিছিলের আয়োজন করা হয়।ওই মিছিলে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের সাংসদ সৌমিত্র খাঁ, সোনামুখীর বিজেপি বিধায়ক দিবাকর ঘরামী, ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা-সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা। বিজেপির তরফ থেকে একটা মিছিল করে একটি পথসভাও করা হয়। সেই পথসভায় বক্তব্য রাখতে গিয়ে ফের বেফাঁস মন্তব্য করেন সাংসদ সৌমিত্র খাঁ। পুলিশকে আটকে রাখারও হুঁশিয়ারি দেন তিনি।

কিছুদিন আগে সোনামুখী পৌরসভার ভাইস চেয়ারম্যান সোমনাথ মুখার্জী সৌমিত্র খাঁর পা ভেঙে দেওয়ার হুঁশিয়ারি দেন। সে কথার বিরুদ্ধে বিরুদ্ধে পালটা সুর চড়িয়ে এদিন তিনি বলেন,তৃণমূলের কথায় আপনি বিজেপি কর্মীদের দূর ছাই দূর ছাই করে তাড়িয়ে দেন। এটা মেনে নেবোনা। ফের এরকম হলে প্রাণ যায় যাবে, প্রয়োজনে জেলে যেতে হয় যাবেন, গুলি খেতে হলেও খাবেন সোনামুখী থানার কোন পুলিশ কর্মী-আধিকারিককে থানা থেকে বের হতে দেবেন না বলেও হুঁশিয়ারী দেন।

সেই সাথে তিনি সোনামুখী ব্লকের বিডিও-কে সাফ হুঁশিয়ারি দিয়ে বলেন, বিডিও ছোটো বোনের মতো। বিধায়কের এলাকা উন্নয়ন তহবিলের কাজ উনি করছেননা। উনি কাওকেই পাত্তা দেননা। দূর্ণীতি হয়ে থাকলে বিষয়টি কেন্দ্রকে চিঠি দিয়ে জানাবেন বলেও জানান।

এসবের পাশাপাশি সোমবারের মধ্যে স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের আত্মসাৎ হয়ে যাওয়া টাকা অ্যাকাউন্টে না পৌঁছালে আরও বৃহত্তর পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারীও দেন তিনি এবং ব্যাংক ম্যানেজারের চাকরি খেয়ে নেওয়ার ক্ষমতাও তিনি রাখেন বলেও জানান এদিন।

বর্তমানে টাকা আত্মসাৎ-এর অভিযোগকে কেন্দ্র করে সরগরম হয়ে উঠেছে বাঁকুড়ার সোনামুখী। পঞ্চায়েত ভোটের পূর্বে এহেন ঘটনা নির্বাচনের ক্ষেত্রে পড়বে কেমন প্রভাব ফেলবে, সেটাই এখন দেখার বিষয়।

 

 

আরো পড়ুন:Nandigram:রাতের অন্ধকারে সিপিএমের দেওয়াল লিখনে কালি!কি বলছেন বিরোধীরা?