টলিউডে অন্যতম জুটি হলেন স্বস্তিকা (Swastika Dutta) ও শোভন। প্রায়ই তাদের আদরমাখা ছবি দেখা যেত ইনস্টাগ্রামের পাতায়। তবে শোনা যাচ্ছে স্বস্তিকা দত্ত ও শোভন গঙ্গোপাধ্যায়ের নাকি বিচ্ছেদ ঘটেছে এবং তার মূলে আছেন শোভনের প্রাক্তন ইমন চক্রবর্তী। এই বিষয় শোভন ও স্বস্তিকাকে টিভিনাইন বাংলার তরফ থেকে প্রশ্ন করা হলে উত্তরে শোভন বলেন, “এর আগেও আমাকে নিয়ে লেখালিখি হয়েছে, কিন্তু না জিজ্ঞাসা করে এই সব রটনা ঠিক নয়। যার যা ইচ্ছে হচ্ছে লিখছে, বলছে, আমি এটাকে একেবারেই এন্টারটেন করব না। কেন তৃতীয় কাউকে আমাদের বিষয়ে এভাবে টেনে আনব?”

অন্যদিকে স্বস্তিকাও (Swastika Dutta)প্রায় একই কথা বলেছেন। তিনি বলেন, “আমাদের মধ্যে যাই হয়ে থাকুক না কেন, সেটা আমাদের ব্যক্তিগত বিষয়। অন্য কাউকে এভাবে টেনে নিয়ে এসে যা যা বলা হচ্ছে তা মোটেও কাঙ্ক্ষিত নয়। এটা একেবারেই সমর্থন করছি না।” আর নিজেদের সম্পর্ক? তা কি আছে? শোভন বলেন, “আমরা সম্পর্কে আছি কি নেই, সেটা তো আমাদের ব্যক্তিগত বিষয়। কোনওদিনই কিছু বলিনি এই নিয়ে তাই ব্রেকআপ নিয়েই কিছু না বলাই ভাল”।

তবে এতকিছু জলঘোলা শুনে কি বক্তব্য ইমনের? তিনি স্পষ্ট ভাবে উত্তর দেন, “আমি চাই ওঁরা ভাল থাকুক। তখনও শোভনের ভাল চেয়েছি এখনও ভাল চাই। স্বস্তিকার-শোভন দু’জনের সঙ্গেই আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আমি জানি না ব্রেকআপ হয়েছে কিনা, আমি চাই না হোক। আর যা রটেছে আমি জাস্ট পাত্তাও দিতে চাই না। আই অ্যাম হ্যাপিলি ম্যারেড উইথ অ্যা পারফেক্ট হাজব্যান্ড।”

আরো পড়ুন: Trina Saha: মাত্র দুমাসেই কি শেষ হতে চলেছে ঝোড়া-মহার্ঘ্যদের পথচলা?

Image source-Google

By Torsha