সামনেই হলদিয়া পুরসভার নির্বাচন। সেই নির্বাচনের আগে দলিয় কর্মীদের চাঙ্গা করতে রবিবার হলদিয়া শহর তৃণমূল (TMC) কংগ্রেসের উদ্যোগে হলদিয়ার মঞ্জুশ্রীতে কুমারচন্দ্র জানা অডিটোরিয়ামে কর্মী সম্মেলনের আয়োজন করা হয়।

এদিনের এই সম্মেলনে উপস্থিত ছিলেন তমলুকের বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের তমলুক সাংগঠনিক জেলার সভাপতি ড: সৌমেন কুমার মহাপাত্র, রাজ্যের মন্ত্রী বিপ্লব রায় চৌধুরী, মহিষাদলের বিধায়ক তিলক কুমার চক্রবর্তী, রাজ্য আই এনটিটিইউসির সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। জেলা মহিলা তৃণমূলের সভাপতি শ্রীবানি দে কুন্ড, হলদিয়া শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি মিলন মন্ডল, জেলা যুব সভাপতি আজগর আলি সহ অন্যান্যরা।

এদিনের এই সম্মেলনে বিস্ফোরক মূলক মন্তব্য করেন সৌমেন কুমার মহাপাত্র। তিনি প্রথমে এই সম্মেলনের মাধ্যমে কর্মীদের একজোট হয়ে লড়াই করে হলদিয়া পুরসভার ২৯ টি আসনই যাতে নিজেদের দখলে রাখার বার্তা দেন। সেই সাথে নন্দীগ্রামে বিজেপির ইস্তফা, পঞ্চায়েত নির্বাচনে জেলাপরিষদ, পঞ্চায়েত সমিতি দখল নিয়ে যে স্বপ্ন দেখছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সেই স্বপ্ন স্বপ্নই হয়ে থাকবে বলে জানান পূর্ব মেদিনীপুর জেলার তমলুক সাংগঠনিক জেলার সভাপতি সৌমেন কুমার মহাপাত্র।

সেই সম্মেলন থেকে কর্মীদের একজোট হয়ে লড়াই করে হলদিয়া পুরসভার ২৯ টি আসনই যাতে নিজেদের দখলে রাখা যায় তার ব্যবস্থা করতে হবে। সেই সাথে নন্দীগ্রামে বিজেপির ইস্তফা, পঞ্চায়েত নির্বাচনে জেলাপরিষদ, পঞ্চায়েত সমিতি দখল নিয়ে যে স্বপ্ন দেখছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সেই স্বপ্ন স্বপ্নই হয়ে থাকবে বলে জানান পূর্ব মেদিনীপুর জেলার তমলুক সাংগঠনিক জেলার সভাপতি সৌমেন কুমার মহাপাত্র।

 

আরো পড়ুন:Srijato Banerjee: যাদবপুরের ফেস্ট কেড়ে নিলো শ্রীজাতর শান্তির ঘুম!