রানি মুখার্জির একমাত্র মেয়ে আদিরা চোপড়া। ক্যামেরার আড়ালেই যত্ন নিয়ে বড় করে তুলছেন তাকে রানি। সম্প্রতি এক সাক্ষৎকারে মেয়েকে নিয়ে নিজের চিন্তার কথা জানান রানি।

করিনা কপূর খানের শো এ তাঁর সাম্প্রতিক ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র প্রচারে এসেছিলেন রানি (Rani Mukherjee)। সেখানেই মাতৃত্ব নিয়েও করিনার সঙ্গে খোলামেলা আড্ডায় বসেন অভিনেত্রী। রানি বলেন, ‘‘মা হওয়ার পর যে কোনও মহিলার মধ্যেই একটা পরিবর্তন আসে। আসলে আদিরা নির্ধারিত সময়ের দু’মাস আগেই ভূমিষ্ঠ হয়। সেই সময় ওকে চব্বিশ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছিল।’’ কথা প্রসঙ্গেই মেয়েকে নিয়ে সেই কঠিন সময়ের স্মৃতিচারণ করতে গিয়ে রানি বলেন, ‘‘আসলে অন্য বাচ্চাদের তুলনায় ওর শরীরটাও আকারে খুব ছোট ছিল। তাই ওকে ছুঁতে ভয় পেতাম। ওই সময় প্রতিটা দিন আমার দুশ্চিন্তায় কেটেছে।’’

নরওয়েতে থাকা বাঙালি দম্পতি সাগরিকা চট্টোপাধ্যায় এবং অনুরূপ ভট্টাচার্যের বাস্তব অভিজ্ঞতা অবলম্বনেই তৈরি হওয়া ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’তে দেবিকার চরিত্রে অভিনয় করেছিলেন রানি মুখার্জি (Rani Mukherjee)। মায়ের কোল থেকে দুই বাচ্চাকে কেড়ে নেওয়ার পর সেই মায়ের লড়াই নিয়েই এই ছবি। দর্শকমহলে যথেষ্ট প্রশংসা পেয়েছে এই ছবি।

আরো পড়ুন: Samantha Prabhu: জীবনের খারাপ সময় কিভাবে সামলেছেন সামান্থা?

Image source-Google

By Torsha