পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা বিধানসভার ঝাকরায় সোমবার দুপুর ২টোর সময় কৃষক সমাবেশ করতে আসার কথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)!সেই মতোই বিজেপির পক্ষ থেকে প্রস্তুতি ছিল তুঙ্গে।তবে, গতকালই প্রশাসনের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় সভার অনুমোদন বাতিল করা হয়েছে।তারপরেও বিজেপি নেতৃত্ব এক-প্রকার অনুমতি ছাড়াই সভা করার দিকে অগ্রসর হয়েছিলেন।কিন্তু,সোমবার দুপুর ১২টা ৩০মিনিট নাগাদ বিজেপির জেলা সভাপতি তন্ময় দাস জানান,-প্রশাসনের পক্ষ থেকে অনুমতি না মেলায় সভাটি আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

নির্ধারিত সভা বাতিল করা হলেও শুভেন্দু অধিকারীর সঙ্গে কথা হয়েছে জেলা সভাপতি তন্ময় দাসের। এমনটাও তিনি জানান।তন্ময় দাস জানান,-“শুভেন্দু অধিকারীর সঙ্গে কথা হয়েছে তাঁকে অনুরোধ করা হয়েছে কিছু সময়ের জন্য হলেও যাতে তিনি চন্দ্রকোনায় আসেন এবং মন্ডল অফিসে দলীয় কর্মীদের সঙ্গে দেখা করেন।কারণ ইতিমধ্যে সভার জন্য বহু দলীয় নেতা কর্মী উপস্থিত হয়ে গিয়েছেন।তাদের সঙ্গে দেখা করার আবেদন জানানো হয়েছে।”

অপরদিকে তৃণমূল ঘাটাল সাংগঠনিক জেলার যুব সভাপতি সৌরভ চক্রবর্তী জানান,-“শুভেন্দু অধিকারী সব সময় সংবিধানের কথা বলেন, যেহেতু স্কুলের অনুমতি নেই। পুলিশ অনুমতি দেয়নি। তাহলে উনি কি ভাবে সভা কী ভাবে করবেন, তাহলে কি শুধুমাত্র রাজ্যের শুভেন্দু অধিকারীর সংবিধানের বাইরে। এক কথায়, গোটা বিজেপি দলটাই ধাপ্পাবাজ। লোক নেই হঠাত্‍ করেই কোন বৈধ অনুমতি ছাড়া যেখানে সেখানে জনসভা, এগুলো শুধুমাত্র বিজেপির ক্ষেত্রেই সম্ভব।”

এদিন বিষয়টি নিয়ে ট্যুইট করে তোপ দাগেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।পুলিশ ‘বিজেপি ফোবিয়া’য় ভুগছে বলে অভিযোগও করেন তিনি।তিনি জানিয়েছেন, তাঁর খারাপ লাগছে তাদের জন্য, যাঁরা এই সভার আয়োজন করেছেন। একই সঙ্গে তিনি জানিয়েছেন, তিনি ৩.৩০টা নাগাদ পৌঁছে যাবেন এবং কৃষকদের সঙ্গে দেখা করবেন চন্দ্রকোনা নগর মণ্ডলের বাইরে। শুভেন্দু অপর এক টুইটে সভার অনুমতির পরেও তা বাতিল করা নিয়ে কটাক্ষ করেছেন। সঙ্গে লিখেছেন, এই বিজেপি ফোবিয়া তিনি বেশ ভালরকম উপভোগ করছেন।

 

আরো পড়ুন:Anubrata : ভাল নেই অনুব্রত- নিজেই জানালেন সে কথা