বৃহস্পতিবার, বলিউড সুপারস্টার অজয় ​​দেবগনের (Ajay Devgan) আসন্ন ছবি ময়দান (Maidaan)-এর টিজার প্রকাশিত হয়েছে। এক মিনিট ত্রিশ সেকেন্ডের এই টিজারে একটি পিরিয়ড স্পোর্টস ড্রামার গল্প তুলে ধরা হয়েছে। টিজারটি ফিনল্যান্ডের হেলসিংকিতে অনুষ্ঠিত ১৯৫২ গ্রীষ্মকালীন অলিম্পিকের একরঙা শট দিয়ে শুরু হয় এবং ফুটবলে ভারতের সর্বকালের সেরা পারফরম্যান্সের গল্প বর্ণনা করে। ১৯৫২ থেকে ১৯৬২ সালকে ভারতীয় ফুটবলের স্বর্ণযুগ হিসেবে গণ্য করা হয়। ছবিটি সৈয়দ আবদুল রহিমের সত্য ঘটনা অনুসরণ করে। সৈয়দ আবদুল রহিম হলেন হায়দ্রাবাদের কিংবদন্তি ফুটবল কোচ, যিনি ভারতীয় দলের সর্বকালের সবচেয়ে গৌরবময় দিনে নেতৃত্ব দিয়েছিলেন। ছবিতে আরও অভিনয় করেছেন প্রিয়মনি, গজরাজ রাও এবং বাঙালি অভিনেতা রুদ্রনীল ঘোষ।

অমিত রবিন্দরনাথ শর্মা পরিচালিত, জি স্টুডিও, বনি কাপুর, অরুণাভা জয় সেনগুপ্ত এবং আকাশ চাওলা দ্বারা প্রযোজিত, ছবিটির চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন যথাক্রমে সাইভিন কোয়াড্রাস এবং রিতেশ শাহ। সংগীতায়োজন করেছেন এ আর রহমান। ছবিটি ২৩ জুন বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত। এদিকে, অজয় ​​দেবগনকে শেষ দেখা গিয়েছিল অভিষেক পাঠক পরিচালিত এবং সহ-প্রযোজিত ক্রাইম থ্রিলার দ্রিশ্যম ২ তে । ছবিটি একই নামের একটি ২০২১ সালের মালায়ালাম চলচ্চিত্রের রিমেক এবং এটি ২০১৫ সালের চলচ্চিত্র *দৃশ্যম* এর সিক্যুয়াল ফিল্ম। দৃশ্যম ২ তে অজয় ​​দেবগন, শ্রিয়া শরণ, টাবু এবং অক্ষয় খান্না অভিনয় করেছেন। ছবিটি সমালোচক এবং দর্শকদের দ্বারা প্রশংসিত হয়েছিল। সব অভিনেতার অভিনয় দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে।

অন্যদিকে, অজয় ​​দেবগন (Ajay Devgan)-এর বহুল প্রতীক্ষিত ছবি ভোলা (Bholaa) আজ মুক্তি পেয়েছে। এতে তাবু, দীপক ডোবরিয়াল, সঞ্জয় মিশ্র এবং গজরাজ রাও মুখ্য ভূমিকায় রয়েছেন। ছবিটি ২০১৯ সালের তামিল চলচ্চিত্র কাইথি-এর একটি রূপান্তর। এছাড়াও পরবর্তীতে অজয় দেবগনকে তার আসন্ন প্রজেক্ট রোহিত শেঠি দ্বারা পরিচালিত ‘সিংহাম আগেইন’ এবং ‘অরন মে কাহান দম থা’ যেটি পরিচালনা করবেন নীরজ পান্ডে ছবিতে দেখা যাবে।

 

আরও পড়ুন…Salman Khan : সালমান খানের বিরুদ্ধে সাংবাদিককে হেনস্থার মামলা খারিজ করল বোম্বে হাইকোর্ট!