হিমালয় পুত্র দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন বিনোদ খান্নার ছেলে অক্ষয় খান্না (Akkhay Khanna)। এরপর কেরিয়ারে বেশ ভালোই এগোচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎই ছন্দপতন। ২০০১ সালে দিল চাহতা হ্যায় তাঁর দুর্দান্ত অভিনয় দিয়ে আবারও ফিরে এসেছিলেন। অভিনেতা ২০১২ সালের পরে চার বছরের বিরতি নিয়েছিলেন কাজ থেকে এবং ঢিশুম ছবির মাধ্যমে ফিরে এসেছিলেন।

যদিও নিজেকে সর্বদাই মিডিয়ার লাইমলাইট থেকে দূরে রাখতেই পছন্দ করতেন অক্ষয় খান্না (Akkhay Khanna)। তবে কয়েকটি সাক্ষাৎকারে তিনি নিজের চেহারা ও অকালে টাক পড়া নিয়ে মুখ খুলেছিলেন। করণ জোহরের চ্যাট শো, কফি উইথ করণে ব়্যাপিড ফায়ার রাউন্ডে অক্ষয় খান্নাকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কার চুলের স্টাইল সবচেয়ে খারাপ জিজ্ঞাসা করা হলে তিনি নিজের নাম নিয়েছিলেন অভিনেতা।

এরপর এও বলেন তিনি, “কিছু লোকের পিঠের সমস্যা আছে, কিছু লোকের চোখের সমস্যা আছে, কিছু লোকের শ্রবণযন্ত্রের প্রয়োজন। এটি জীবনের একটি অংশ, আমি এটিকে এভাবেই দেখি। কেউ কেউ ভাবতে পারে যে আমি একেবারে বোকা। এটি একটি ছোট জিনিস আমার জন্য।”

একই বিষয়ে কথা বলতে গিয়ে তিনি অন্য একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “এটা আমার সঙ্গে এত অল্প বয়সে ঘটতে শুরু করেছিল, আমার জন্য এটি একটি পিয়ানোবাদকের আঙ্গুল হারানোর মতো ছিল। এটা সত্যিই আমার কাছে মনে হয়েছিল, এটা আমাকে বিরক্ত করছে। আপনি যদি একজন ক্রীড়াবিদ হন, এবং বুঝতে পারেন যে আপনার হাঁটুতে অস্ত্রোপচার করা দরকার। তাহলেও এটি হৃদয়বিদারক। আপনার কেরিয়ারের জন্য এটা সমস্যার হতে পারে।”

আবার অপর একটি সাক্ষাৎকারে তিনি বলেন, “অভিনেতা হিসাবে আপনি নিজেকে যেভাবে দেখতে চান, তা খুবই গুরুত্বপূর্ণ। ১৯-২০ বছর বয়সে, এটি আরও ভয়ানক হয়ে ওঠে। এটা হৃদয়বিদারক, এবং এটা মানসিকভাবেও আপনাকে মেরে ফেলতে পারে। আমি মনে করি এটা একজন তরুণ অভিনেতা হিসেবে আমার আত্মবিশ্বাসকে অনেক বেশি প্রভাবিত করেছে। আমায় স্বীকার করতেই হবে তার চেয়েও বেশি মনের জোর হারিয়েছিলাম।”

আরো পড়ুন: Tapsee Pannu : পোশাকের জন্য তাপসী পান্নুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেলো ধর্মীয় গোষ্ঠী !

Image source-Google

By Torsha