প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস (Prabhash) এবং বলিউড অভিনেত্রী কৃতি স্যাননের (Kriti Sanon) আসন্ন পৌরাণিক ম্যাগনাম ওপাস ফিল্ম আদিপুরুষ (Adipurush) হল বর্তমানে সবচেয়ে আলোচিত সিনেমাগুলির মধ্যে একটি যা ছবিটির মুক্তি ঘোষণা করার পর থেকে অত্যন্ত প্রতীক্ষিত। ভগবান রাম হিসাবে প্রভাসের প্রথম লুক উন্মোচন করার পর থেকেই সিনেমা অনুরাগী এবং প্রভাসের ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ চড়ছে। উত্তর থেকে দক্ষিণ পর্যন্ত মুভিটি নিয়ে প্রচুর সেনসেশন তৈরী হয়েছে।

ভক্তরা যখন অধীর আগ্রহে প্রভাস-অভিনীত পৌরাণিক নাটকের অফিসিয়াল ট্রেলারের জন্য অপেক্ষা করছে এর মধ্যেই পরিচালক ওম রাউত (Om Raut) এবং ছবির নির্মাতারা আদিপুরুষের (Adipurush) একটি নতুন পোস্টার প্রকাশ করে সবাইকে একটি আনন্দদায়ক চমক দিয়েছেন। বৃহস্পতিবার, রাম নবমীর শুভ উপলক্ষ্যে, কৃতি এবং প্রভাস উভয়ই তাদের নিজ নিজ ইনস্টাগ্রাম হ্যান্ডেলগুলিতে আদিপুরুষ (Adipurush) -এর নতুন পোস্টার শেয়ার করেছেন যাতে রাঘব চরিত্রে প্রভাস (Prabhash), সীতার চরিত্রে কৃতি স্যানন (Kriti Sanon), লক্ষ্মণের চরিত্রে সানি সিং (Sunny Singh) বজরং এর চরিত্রে দেবদত্ত নাগী রয়েছেন। মহিমান্বিত পোস্টার শেয়ার করার সময়, প্রভাস এবং কৃতি লিখেছেন, “মন্ত্র সে বাড়কে তেরা নাম। জয় শ্রী রাম”। ফিল্ম – আদিপুরুষ, হিন্দু মহাকাব্য রামায়ণের একটি অন-স্ক্রিন রূপান্তর যার লক্ষ্য ভগবান রামের গুণকে এগিয়ে নিয়ে যাওয়া এবং মন্দের উপর ভালোর বিজয়কে সৎভাবে উদযাপন করা।

এর আগে চলতি বছরের জানুয়ারিতে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে, নিম্নমানের ভিএফএক্স এবং সিজিআই নিয়ে ট্রোলড হওয়ার পরে, মুক্তির তারিখটি আরও পিছিয়ে দেওয়া হয়েছিল। প্রভাস, কৃতি স্যানন, সানি সিং এবং দেবদত্ত নাগে ছাড়াও, আদিপুরুষে বলিউড অভিনেতা সাইফ আলী খান (Saif Ali Khan) প্রধান প্রতিপক্ষ — রাবণ চরিত্রে অভিনয় করেছেন। ওম রাউত পরিচালিত এবং ভূষণ কুমার প্রযোজিত, আদিপুরুষ (Adipurush) হিন্দি, তেলেগু, তামিল, মালায়লাম এবং কন্নড় ভাষায় ১৬ই জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আরও পড়ুন…Vani Kapoor : ওটিটিতে ডেবিউ করছেন বানী কাপুর!