অজয় দেবগন (Ajay Devgan) পরিচালিত ভোলা (Bholaa) আগামীকাল মুক্তির জন্য প্রস্তুত।  দৃশ্যম ২ (Drishyam 2)-এর দুর্দান্ত সাফল্য থেকে এই ছবি নিয়ে প্রত্যাশাও অনেকটা বেড়ে গিয়েছে। পরিচালক হিসেবে অজয় দেবগন (Ajay Devgan) এর আগে, ‘ইউ মি অউর হাম’, ‘শিবায়’, ‘রানওয়ে’ ছবি পরিচালনা করেছিলেন। যদিও এর মধ্যে একটি ছবিও বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি।

আসুন জেনে নেওয়া যাক ছবিটির ১ম দিনের অগ্রিম বুকিং! রাম নবমীর কারণে ফিল্মটি আংশিক ছুটির সুবিধা পেতে পারে। তাই অজয় ​​দেবগনের অ্যাকশন এন্টারটেইনার ফিল্ম ভোলা (Bholaa) স্বাভাবিক ভাবে একটি উচ্চ প্রত্যাশা রাখা হচ্ছে। প্রাথমিকভাবে, অনুমান করা হয়েছিল প্রথম দিনে ছবিটির মোট সংগ্রহ হতে পারে ৩০ কোটির মতো। কিন্তু আমরা যখন মুক্তির তারিখের কাছাকাছি এসেছি, এই ছবিটি নিয়ে হাইপও  বেশ কমেছে। ছবিটির সঙ্গীতের কারণে হোক বা তুলনামূলক ভাবে কম-শক্তিশালী ট্রেলার, ততটা প্রভাব তৈরি করতে পারেনি

সর্বশেষ ট্রেড আপডেট অনুসারে, ইতিমধ্যে শুরু হয়েছে ছবির অ্যাডভান্স বুকিং। ভোলা (Bholaa) এর মধ্যে ভারতীয় বক্স অফিসে ১ কোটি চিহ্ন অতিক্রম করেছে। ছবির অগ্রিম বুকিং সংগ্রহ এখন ১.১৫ কোটি গ্রস দাঁড়িয়েছে। অবশ্যই এটি একটি ভাল লক্ষণ যে গতকাল একটি শামুকের গতিতে চলার পরে ফিল্মটি অবশেষে টিকিট বিক্রিতে কিছুটা সক্রিয়তা দেখিয়েছে। ভোলা প্রথম দিনে সারাদেশে ৩৭ হাজারের বেশি টিকিট বিক্রি করেছে। মুক্তির আর মাত্র একদিন বাকি, চূড়ান্ত সংখ্যাটি ২ কোটি ছাড়িয়ে যেতে পারে বলে অনুমান করা হচ্ছে।

আরও পড়ুন…Shahrukh Khan : ১০ কোটির গাড়ী কিনলেন শাহরুখ খান!