পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee) ভারতীয় চলচ্চিত্র শিল্পে রুপোলি পর্দায় তাদের বৈচিত্র্যময় এবং পাওয়ারপ্যাক অভিনয়ের জন্য অতিপরিচিত দুটি নাম। আবারও এই দুই তারকা জুটি বেঁধেছেন অরিন্দম ভট্টাচার্যের রাজনৈতিক থ্রিলার ছবি ‘শিবপুর’-এর জন্য। এই বছরের জানুয়ারিতে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির জন্য স্থির হয়েছিল কিন্তু কিছু কারণে, নির্মাতারা ছবিটির মুক্তির তারিখ পিছিয়ে দেন। এবার প্রকাশ্যে এলো পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) অভিনীত রাজনৈতিক নাটক ‘শিবপুর’ মুক্তির নতুন তারিখ। চলচ্চিত্রের প্রধান ভূমিকায় অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। অভিনেতা আজ তার চলচ্চিত্র ‘শিবপুর’-এর অফিসিয়াল পোস্টার ভাগ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করেছেন। যেখানে তিনি মুক্তির তারিখটি ক্যাপশনে দিয়েছেন। পরমব্রত চট্টোপাধ্যায়ের পোস্ট অনুসারে, অরিন্দম ভট্টাচার্যের রাজনৈতিক থ্রিলার ‘শিবপুর’ এই বছরের ৫ই মে, সিনেমা হলে মুক্তি পেতে চলেছে।

স্বস্তিকা মুখোপাধ্যায় এবং পরমব্রত চট্টোপাধ্যায় ছাড়াও এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রজতাভ দত্ত, খরাজ মুখার্জি, সুস্মিতা চ্যাটার্জি, সুজন নীল মুখার্জি এবং রাজদীপ সরকার। ছবিটি একটি রাজনৈতিক কোণ সহ ৮০ এর দশকের পটভূমিতে তৈরি। গল্পটি আবর্তিত হয়েছে একজন মহিলাকে ঘিরে যিনি একজন সাধারণ গৃহবধূ থেকে ৮০ এর দশকে শিবপুরের কুখ্যাত মহিলা মাফিয়া গ্যাং লিডারে পরিণত হয়েছেন। তিনি দীর্ঘকাল এই অঞ্চল শাসন করেছিলেন কিন্তু তারপর ৯০ এর দশকের শেষের দিকে হঠাৎ হারিয়ে যান।

আরও পড়ুন…The Elephant Whisperers : তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর থেকে বিশেষ উপহার পেলেন অস্কার বিজয়ী পরিচালক কার্তিকি গনসালভেস!