বর্তমানে সবথেকে জনপ্রিয় গায়কদের মধ্যে অন্যতম অরিজিৎ সিং (Arijit Singh)। সারা দেশে এখন রাজ করছে বাংলার জিয়াগঞ্জের এই ছেলে। কে না চেনে তাকে! কিন্তু আশ্চর্য ব্যাপার তাকে নাকি চিনতে পারেনি মিমি চক্রবর্তী। ঠিক কি হয়েছিল সেদিন?

অভিনেত্রী বলেন, ‘আমি আর অরিজিত এক গাড়িতে যাচ্ছিলাম বোলপুর বোঝে না সে বোঝে না-র টাইটেল ট্র্যাকের শ্যুটিংয়ে। অরিজিত সামনে বসেছিল, আমি পিছনে বসেছিলাম। আমি শুরুতেই ভেবেছিলাম অরিজিতের সঙ্গে একটা সেলফি তুলব। কিন্তু আমি জানতাম গাড়ির সামনে যে বসে রয়েছে সে অরিজিৎ। কারণ ও যখন গাড়িতে ওঠে আমি ঘুমোচ্ছিলাম।’

এরপর মিমির সংযোজন, ‘এরপর আমরা বোলপুর নেমে গানের শ্যুটিং করছি। আমি যখন অরিজিতকে সামনে দেখি, আমি তো চমকে গেছি। আরে এটা অরিজিৎ (Arijit Singh)! আমি তো এর সঙ্গেই গাড়িতে এসেছি, আমি তো ভাবছি আমি কী করলাম এটা! পরে যখন এই কথাটা আমি অরিজিৎ-কে বলেছিলাম, আমরা খুব হেসেছি’।

রাজ চক্রবর্তীর ‘বোঝে না সে বোঝে না’ মুক্তি পেয়েছিল ২০১২ সালে। আর সেখানেই মুক্তি পেয়েছিল অরিজিৎ সিং – এর গান। মিমিরও তখন কেরিয়ারের প্রথম দিক। কেরিয়ারের একদম গোড়ার দিকে ‘বোঝে না সে বোঝে না’ ছবির টাইটেল ট্র্যাকে কন্ঠ দেওয়ার পাশাপাশি মিউজিক ভিডিয়োতেও দেখা মিলেছিল অরিজিতের। মিমি-আবির-পায়েলদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন অরিজিৎ। আর তার নেপথ্যে ঘটেছিল এই ঘটনা।

আরো পড়ুন: Rubel Das: শ্বেতা আসার পর জীবনে কি পরিবর্তন এসেছে? জানালেন রুবেল

Image source-Google

 

By Torsha