আতিফ আসলাম (Atif Aslam) এবং তার স্ত্রী সারা ভারওয়ানা একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। এই দম্পতি তাদের তৃতীয় সন্তানকে স্বাগত জানিয়েছেন। দুই ছেলে আবদুল আহাদ এবং আরিয়ান আসলামের পর এই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন সারা।

গায়ক তার নবাগতের একটি ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুখবরটি ঘোষণা করেছিলেন। ইন্টারনেটে পোস্ট করার সাথে সাথে গায়ক হালিমা নামটিও প্রকাশ করেছিলেন। পাকিস্তানি গায়ক আতিফ আসলাম (Atif Aslam) গোলাপী কম্বলে মোড়ানো তার শিশু কন্যার একটি আরাধ্য ছবি শেয়ার করে তার ভক্তদের অবাক করে দিয়েছেন। নবজাতকের মুখ প্রকাশ না করেই গায়ক ছবিটি শেয়ার করেছেন। পোস্টে আতিফ আসলাম লিখেছেন, “অবশেষে অপেক্ষার পালা শেষ। আমার হৃদয়ের নতুন রানী এসেছেন।” তিনি আরও যোগ করেছেন, “বেবি এবং সারা দুজনেই আলহামদুলিল্লাহ ভালো আছেন। অনুগ্রহ করে আপনার প্রার্থনায় আমাদের মনে রাখবেন। হালিমা আতিফ আসলামের পক্ষ থেকে রমজান মোবারক। 23/03/2023।” গায়ক পবিত্র রমজান মাসে নতুন শিশুকে স্বাগত জানিয়েছেন এবং তাই নবজাতক হালিমার কাছ থেকে তার ভক্তদের জন্য একটি মিষ্টি শুভেচ্ছা পাঠিয়েছেন।

আতিফ আসলাম (Atif Aslam) তার দীর্ঘদিনের বান্ধবী সারা ভারওয়ানাকে পাকিস্তানের লাহোরে মার্চ ২০১৩তে বিয়ে করেন। হালিমা আতিফ আসলামের তৃতীয় সন্তান, এছাড়াও তার দুই ছেলে আবদুল আহাদ ও আরিয়ান আসলাম রয়েছে। আতিফ বলিউডের একজন বিখ্যাত গায়ক কিন্তু দুর্ভাগ্যবশত, সরকার পাকিস্তানি শিল্পীদের দেশে নিষিদ্ধ করার পর তাকে ইন্ডাস্ট্রি ছাড়তে হয়েছিল। তিনি কিছু জনপ্রিয় বলিউড নম্বরে তার প্রাণময় সুরেলা কণ্ঠ দিয়েছেন। তিনি রুস্তম থেকে তেরে সাং ইয়ারা, বাঘি টু থেকে ও সাথী, আজব প্রেম কি গজব কাহানি থেকে তেরা হোনে লাগা হুঁ, রেস থেকে পেহলি নজর মে সহ বেশ কয়েকটি বলিউড চলচ্চিত্রে গান গেয়েছেন।

আরও পড়ুন…Jee Le Zara : লোকেশান শুটিংয়ের জন্য রাজস্থানে পৌঁছলেন ফারহান আখতার!