প্রাক্তন বলিউড অভিনেতা এবং আমির খানের  (Aamir Khan) এর ভাগ্নে ইমরান খান (Imran Khan) এর স্ত্রী অবন্তিকা মালিক (Avantika Malik) সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি পোস্ট শেয়ার করেছেন। কার্যত এই পোস্টটি ঘিরেই শুরু হয়েছে বিবাহবিচ্ছেদের জল্পনা। অবন্তিকা তার ইনস্টাগ্রাম স্টোরিজে পপ-স্টার মাইলি সাইরাসের একটি ভিডিও শেয়ার করেছেন। পোস্টটির ক্যাপশনে লেখা ছিল “বিবাহবিচ্ছেদ তার জীবনের সেরা সিদ্ধান্ত ছিল”। কিছু পরে অবন্তিকা ওই পোস্টটি পুনরায় শেয়ার করে লিখেছেন: “শুধু তার নয়… শুধুই বলছি।”

ইমরান খানের (Imran Khan) লেখা ওয়াশিংটনের হাত ধরে প্রকাশ্যে উপস্থিত হওয়ার পরেই অভিনেতার স্ত্রী এই পোস্টটি করেন। বিশাল ভরদ্বাজ পরিচালিত ২০১৩ সালের ছবি মাটরু কি বিজলি কা মান্ডোলা-এ দুজনে একসঙ্গে কাজ করেছিলেন। বলিউড অভিনেতা আমির খানের ভাগ্নে ইমরান খান, ২০০৮ সালের রোমান্টিক কমেডি ছবি “জানে তু… ইয়া জানে না” দিয়ে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন। ছবিটি ব্যবসায়িকভাবে সফল হয়েছিল। ছবিতে তার অভিনয় সমালোচক ও দর্শকদের কাছে প্রশংসিত হয়েছিল। তিনি সেরা মেল ডেবিউ অভিনেতার জন্য ফিল্মফেয়ার পুরস্কারও জিতেছিলেন। এছাড়াও, তিনি কিছু সফল বলিউড চলচ্চিত্রে কাজ করেছেন যেমন “আই হেট লাভ স্টোরিজ” (2010), “দেলহি বেলহি” (2011), “মেরে ব্রাদার কি দুলহান” (2011) এবং “এক ম্যায় অউর এক তু” (2012)

বলিউডে কাজ করার সময় ইমরান খান, কারিনা কাপুর খান, সোনম কাপুর, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন এবং সোনাক্ষী সিনহার মতো অভিনেত্রীদের সাথে স্ক্রিন শেয়ার করেছেন। ১০ বছর সম্পর্কে থাকার পর, অবন্তিকা মালিক (Avantika Malik)  এবং ইমরান খান (Imran Khan) ২০১১ সালে গাঁটছড়া বাঁধেন এবং তাদের প্রথম সন্তান, ইমারা নামে একটি কন্যাকে স্বাগত জানান। তাকে শেষ দেখা গিয়েছিল ২০১৫ সালের মুভি কাট্টি বাট্টি’তে। রোমান্টিক কমেডি ফিল্মটি পরিচালনা করেছিলেন নিখিল আদবানি এবং প্রযোজনা করেছিলেন সিদ্ধার্থ রায় কাপুর ইউটিভি মোশন পিকচার্সের ব্যানারে

আরও পড়ুন …Atif Aslam : কন্যা সন্তানকে স্বাগত জানালেন জনপ্রিয় গায়ক আতিফ আসলাম!